ম্যানসিটির নতুন ‘নম্বর নাইন’ হল্যান্ড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩৬ পিএম, ১০ জুলাই ২০২২
ম্যানসিটির নতুন ‘নম্বর নাইন’ হল্যান্ড

ম্যানচেস্টার সিটির ডেরা ছেড়ে আরেক ইংলিশ ক্লাব আর্সেনালে নাম লিখিয়েছেন গ্যাব্রিয়েল জেসুস। নতুন দলে যোগ দেওয়ার আগে ম্যানসিটিতে ছেড়ে গিয়েছেন নিজের নয় নম্বর জার্সি। তার বদলি হিসেবে ম্যানসিটি এই জার্সি তুলে দিয়েছে আর্লিং হল্যান্ডের গায়ে।

সর্বশেষ কয়েক মৌসুমে সিটিজেনদের আক্রমণভাগে নম্বর নাইনের কাজটা করতেন জেসুস। তবে সর্বশেষ মৌসুমে একাদশে নিয়মিত হতে না পারায় শেষ পর্যন্ত জেসুসের বিকল্প দলে ভিড়িয়েছে ম্যানসিটি।

জার্মান ক্লাব বুরুশিয়া ডর্টমুন্ড থেকে ৬০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি-তে সিটিজেনদের ডেরায় যোগ দিয়েছেন হল্যান্ড। তাকে কেন্দ্র করেই নতুন আক্রমণভাগ গড়ে তোলার চেষ্টায় ম্যানসিটি। আর এই জন্যই তার পিঠেই চেপেছে ৯ নম্বর জার্সির দায়িত্ব।

হল্যান্ড ছাড়াও ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড জুলিয়ান আলভারেজ। রিভারপ্লেট থেকে সিটিজেনদের ডেরায় আসা এই ফুটবলারও হতে পারেন পেপ গার্দিওয়ালার তুরুপের তাস।

আর্জেন্টাইন এই তরুণকে দেওয়া হয়েছে ১৯ নম্বর জার্সি। এর আগে এই জার্সি পড়েছিলেন সিটিজেনদের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা সার্জিও আগুয়েরো।

ইংলিশ প্রিমিয়ার লিগে একের পর এক দারুণ ছন্দ দেখানো ম্যানচেস্টার সিটি এখনও দেখা পায়নি তাদের বহু কাঙ্ক্ষিত চ্যাম্পিয়নস লিগ শিরোপার স্বাদ। নতুন মৌসুমেও সেই লক্ষ্যেই মাঠে নামবে তারা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :