জুভেন্টাস চুক্তি নবায়ন করতে না চাওয়ায় ক্লাব ছেড়েছেন দিবালা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:১৫ এএম, ২৭ জুলাই ২০২২
জুভেন্টাস চুক্তি নবায়ন করতে না চাওয়ায় ক্লাব ছেড়েছেন দিবালা

ইতালিয়ান ক্লাব জুভেন্টাস ছাড়ার পর থেকে মুখে কুলুপ এঁটে ছিলেন আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালা। জুভেন্টাসের সঙ্গে সাত বছরের সম্পর্কে ছিন্ন করার কারণ কিছুতেই বলতে চাইছিলেন না তিনি।

অবশেষে মুখ খুললেন! আরেক ইতালিয়ান ক্লাব এএস রোমায় যাওয়ার পর বললেন, তিনি চুক্তি নবায়নের জন্য আগ্রহী থাকলেও জুভেন্টাস আগ্রহ দেখায়নি। এমনকি জুভেন্টাসের পরিকল্পনাতেও ছিলেন না দিবালা। 

মঙ্গলবার (২৬ জুলাই) বর্ণিল আয়োজনের মাধ্যমে সমর্থকদের সঙ্গে দিবালাকে পরিচয় করিয়ে দিয়েছে রোমা। তারপরই সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হন আর্জেন্টাইন ফুটবলার।

সেখানে জুভেন্টাসের বিষয়েও খোলাখুলি কথা বলেন তিনি। দিবালা জানান, চুক্তি নবায়ন নিয়ে একবার ঐক্যমতে পৌছালেও ক্লাব তার সিদ্ধান্ত পরিবর্তন করে। পরবর্তীতে জানানো হয়, ক্লাবের পরিকল্পনাতেই তাকে রাখা হচ্ছে না।

তিন বছরের চুক্তিতে রোমায় দিবালা

বলেন, “ডিরেক্টর মাউরিৎসিও আররিভাবেনে তার মন্তব্যে খুব স্পষ্ট ছিলেন। আমরা চুক্তি সাক্ষরের জন্য অক্টোবরে ঐক্যমতে পৌঁছেছিলাম। ক্লাব এরপর আমাদের অপেক্ষা করতে বলে। মার্চে আমরা ক্লাবের কাছ থেকে জানতে পেরেছিলাম, আমি আর তাদের আগামী প্রকল্পের অংশ নই।”

২০১৫ সালে জুভদের ঢেরায় যোগ দিয়েছিলেন দিবালা। সাত বছরে নিজেকে একাধিকবার প্রমাণ করেছেন, দেখিয়েছিন নিজের সামর্থ্য। কিন্তু জুভেন্টাস তাকে আর ক্লাবে রাখতে চায়নি। অগত্যা ফ্রি ট্রান্সফারে রোমায় যোগ দিলেন তিনি। 

জুভেন্টাস ছাড়ার সময় বেশ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছিল, বেতন নিয়ে বনিবনা না হওয়াতেই ক্লাব ছাড়ছেন দিবালা। তবে গতকাল এই বিষয়ে জানতে চাইলে অস্বীকার করেন তিনি। বরং তাকে পরিকল্পনাতে না রাখাটাই আসল কারণ ছিল! 

“এতে আর্থিক কোনো ইস্যু ছিল না। এটা কোনো ইস্যুই না বলা যায়। কোচ মাস্সিমিলিয়ানো আলেগ্রির সঙ্গে অন্য পরিকল্পনায় এগিয়ে যেতে চেয়েছে ক্লাব। আমি সবার সঙ্গে কথা বলেছি এবং এভাবেই বিষয়টা হয়েছে। যদি এটা তাদের চাওয়া হয়, তবে আমার জন্য এটা কোনো সমস্যা নয়” যোগ করেন দিবালা। 

আর্জেন্টিনার বিশ্বকাপ দল নিয়ে মধুর বিড়ম্বনায় কোচ স্কলানি

জুভেন্টাস ছাড়ার পর দিবালার নতুন ঠিকানা হিসেবে সবচেয়ে বেশিউ উচ্চারিত হচ্ছিল ইন্টার মিলানের নাম। দিবালার নিজেরও ইন্টারে যাওয়ার আগ্রহ ছিল।

তাই রোমার প্রথম দফা প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু যখন দেখলেন ইন্টারে যাওয়া হচ্ছে না তখন রোমার দ্বিতীয় প্রস্তাব লুফে নেন। আর রোমায় যাওয়ার পিছনে পর্তুগিজ জোসে মরিনহোই তার উপর বেশি প্রভাব ফেলেছেন বলে জানিয়েছেন দিবালা।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

শুরু থেকে শেষ; একই হোটেল, একই অনুশীলন ভেন্যু!

শুরু থেকে শেষ; একই হোটেল, একই অনুশীলন ভেন্যু!

মৌসুম শুরুর আগেই ইনজুরিতে পগবা

মৌসুম শুরুর আগেই ইনজুরিতে পগবা

সিরি ‘এ’- তে প্রথমবারের মতো ম্যাচ পরিচালনা করবেন নারী রেফারি

সিরি ‘এ’- তে প্রথমবারের মতো ম্যাচ পরিচালনা করবেন নারী রেফারি

হেড টু হেড নয়, সিরি ‘এ’-তে শিরোপা নির্ধারিত হবে প্লে অফে

হেড টু হেড নয়, সিরি ‘এ’-তে শিরোপা নির্ধারিত হবে প্লে অফে