বন্যার্তদের পাশে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২১ পিএম, ৩০ জুলাই ২০২০
বন্যার্তদের পাশে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন

করোনাকালিন সময়ে অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়াতে ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ গড়ে তুলেছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। করোনায় ক্ষতিগ্রস্তদের পর এবার বন্যার্তদের পাশে দাঁড়ালেন সাকিবের এই ফাউন্ডেশনটি।

বেশ কিছুদিন যাবত বন্যার পানিতে ঘরবন্দি অসংখ্য মানুষ। শুধু ঘরবিন্দিই নয় অনেকের বাসায় পানি উঠায় ছাড়তে হয়েছে বাড়ি, যেতে হয়েছে আশ্রয় কেন্দ্র। সময় যত চাচ্ছে ততই খারাপের দিকে যাচ্ছে। এবার ওই সব মানুষের পাশে এসে দাঁড়ালো ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’।

ফাউন্ডেশনটির পক্ষ থেকে আজ (বৃহস্পতিবার) সিরাজগঞ্জে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণের বেশ কয়েকটি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ করেছেন সাকিব নিজেই। সেই সাথে সবাইকে এসব মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

ছবি প্রকাশের পাশাপাশি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিব লিখেন, ‘এমন কঠিন সময়েও মানুষের মুখে হাসি ফোটাতে আমরা চালিয়ে যাচ্ছি নিরন্তর প্রচেষ্টা। প্রিয় সিরাজগঞ্জবাসী, হাল ছাড়বেন না! মনে রাখবেন আমরা আছি আপনাদের সেবায়, আপনাদের পাশে।

তিনি আরও লিখেন, ‘সিরাজগঞ্জের বন্যা আক্রান্ত গ্রামগুলোতে ত্রাণসামগ্রী বিতরণে আমাদের সব ধরনের সহায়তা করায় বিশেষ ধন্যবাদ জানাতে চাই, লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলামকে (কমান্ডিং অফিসার, র‍্যাব-১২)। আমি আন্তরিকভাবে সবাইকে অনুরোধ করছি যে, এই বিপর্যস্ত সময়ে অসহায় মানুষের প্রতি আপনার সাহায্যের হাতটি বাড়িয়ে দিন।’

সবশেষে তিনি লিখেন, ‘আমাদের পথচলায় যোগ দিন। অনুদানের জন্য ভিজিট করুন www.sahfbd.com

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বক্সিং রিংয়ে ফিরছেন টাইসন

বক্সিং রিংয়ে ফিরছেন টাইসন

ইনস্টাগ্রামে হাজারতম পোস্টে কোহলির কৃতজ্ঞতা

ইনস্টাগ্রামে হাজারতম পোস্টে কোহলির কৃতজ্ঞতা

সাকিবের পরিবারে আরও একটি দুঃসংবাদ

সাকিবের পরিবারে আরও একটি দুঃসংবাদ

শিক্ষার অভাবে বর্ণ বৈষম্য করে : সাঙ্গাকারা

শিক্ষার অভাবে বর্ণ বৈষম্য করে : সাঙ্গাকারা