সৌরভের সমস্যা শনাক্ত, করা হবে অ্যাঞ্জিয়োগ্রাম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩১ এএম, ২৮ জানুয়ারি ২০২১
সৌরভের সমস্যা শনাক্ত, করা হবে অ্যাঞ্জিয়োগ্রাম

ফাইল ফটো

ভারতের সাবেক অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি আবারও অসুস্থ। বুধবার (২৭ জানুয়ারি) বুকের ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলে ইকো এবং ইসিজি-তে সৌরভের বুকে সমস্যা ধরা পড়েছে।

সৌরভের পরিবার সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো এ তথ্য জানানো হয়েছে। বলা হয়, মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যথা অনুভব করছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। বুধবার দুপুরে ব্যথা বাড়লে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে গেলেও সৌরভ গাড়ি থেকে নেমে হেঁটেই ভেরতে ঢোকেন। পরে সেখানে ক্যাথ ল্যাবে সৌরভের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। ইকো এবং ইসিজি করা হলেও সৌরভের বুকে সমস্যা শনাক্ত হয়। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) অ্যাঞ্জিয়োগ্রাম করা হবে। তবে এ মুহূর্তে সৌরভের শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে চিকিৎসকদের সার্বক্ষণিক পর্যবেক্ষণে রয়েছেন সৌরভ।

এর আগে, গত ২ জানুয়ারি শরীরচর্চা করার সময় হঠাৎ মাথা ঘুরে পড়ে যান সৌরভ। পরে বুকে যন্ত্রণা অনুভব করায় আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সাবেক এই ভারত অধিনায়ক।

প্রায় এক সপ্তাহ হাসপাতালে ভর্তি থাকার পর বাড়ি ফিরেন। সে সময় সৌরভের বুকে একটি স্টেন্টও বসানো হয়। আরও দু’টি স্টেন্ট বসানোর কথা রয়েছে। ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরার ২০ দিন পর আবারও বুকে ব্যথায় হাসপাতালে ভর্তি হলো সৌরভের।


শেয়ার করুন :