ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শুরু ১৯ জুন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:১২ পিএম, ১৩ জুন ২০২৩
ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শুরু ১৯ জুন

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) সদস্যদের জন্য গত ৯ বছর স্পোর্টস কার্নিভাল আয়োজন করে আসছে। একই সাথে ষষ্ঠবারের মতো এ আয়োজনের সাথে থাকছে দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী ওয়ালটন। ১৯ জুন (সোমবার) থেকে শুরু হবে ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল।

এবার ৮টি ডিসিপ্লিনের মোট ১২টি ইভেন্টে অংশ নেবেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারম (একক ও দ্বৈত), টেবিল টেনিস (একক ও দ্বৈত), দাবা, শুটিং, আরচারি, ব্যাডমিন্টন (একক ও দ্বৈত) ব্রিজ (কল ব্রিজ ও টোয়েন্টি নাইন) ও সাঁতার।

সবক’টি খেলাই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ১৯ জুন সোমবার সকাল সাড়ে ১০টায় পল্টনস্থ শহীদ তাজউদ্দিন উডেন ফ্লোর জিমনেশিয়ামে ব্যাডমিন্টন ডিসিপ্লিনের মধ্য দিয়ে শুরু হবে এ আসর।

স্পোর্টস কার্নিভালের এবারের আসর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন।

প্রতিবারের মতো এবারও স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেওয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি থাকছে সেরা দুই রানার্স আপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য থাকছে মেডেল ও অর্থ পুরস্কার।

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল উপলক্ষ্যে মঙ্গলবার (১৩ জুন) সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু স্টেডিয়ামের তৃতীয় তলার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএসপিএ’র সভাপতি সনৎ বাবলা, ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বিএসপিএ সাধারণ সম্পাদক মো. সামন হোসেন ও ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব ফয়সাল তিতুমীর।



শেয়ার করুন :