মন্ত্রণালয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত ক্রীড়া প্রতিমন্ত্রী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ০৯ জানুয়ারি ২০২৪
মন্ত্রণালয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত ক্রীড়া প্রতিমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বর্তমান প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এ বিজয়ে সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও এর আওতাধীন দপ্তর সংস্থার পক্ষ থেকে জাহিদ আহসান রাসেলকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

নির্বাচিত হওয়ার পর মঙ্গলবার (৯ জানুয়ারি) মন্ত্রণালয়ে গিয়েছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বর্তমান প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। সেখানে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। মন্ত্রণালয়ের পক্ষ থেকে যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন আহমেদ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষে শুভেচ্ছা জানান পরিষদের সচিব পরিমল সিংহ। এছাড়া যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক ড. গাজী মো. সাইফুজ্জামান, শেখ হাসিনা যুব উন্নয়ন ইন্সটিটিউটের মহাপরিচালক আবু তাহের মো. মাসুদ রানা ও ক্রীড়া পরিদপ্তরের পরিচালক আ. ন. ম তরিকুল ইসলাম ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময়ে মন্ত্রণালয় ও দপ্তর সংস্থার কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
sportsmail24

সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, “এ বিজয় জনগণের বিজয়। আমি আমার সংসদীয় আসনের জনগণের নিকট আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে ৫ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করে দেশ ও জনগণের সেবা করার সুযোগ প্রদান করেছেন। ”

তিনি আরও বলেন, ‍“আমি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি আমাকে বিগত পাঁচ বছর এ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের সুযোগ প্রদান করেছেন। আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট ছিলাম, ভবিষ্যতেও থাকবো, ইনশাআল্লাহ।”


শেয়ার করুন :