পূর্ণ মন্ত্রী হলেন নাজমুল হাসান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫১ এএম, ১১ জানুয়ারি ২০২৪
পূর্ণ মন্ত্রী হলেন নাজমুল হাসান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর মন্ত্রীসভায় দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) পূর্ণ মন্ত্রী হেসেবে শপথ পড়বেন তিনি। যদিও কোনো মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করবেন এখনো জানা যায়নি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৬ আসন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান। রাজনৈতিক ক্যারিয়ারে প্রথমবারের মতো মন্ত্রী সভায় স্থান পাচ্ছেন তিনি।

বুধবার মন্ত্রিপরিষদ সচিব মাহবুব হোসেন সংবাদ সম্মেলন করে নতুন মন্ত্রীসভার সদস্য অর্থাৎ মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের নাম ঘোষণা করেন। যেখানে ২৫ জন পূর্ণ মন্ত্রী ও ১১ জন প্রতিমন্ত্রীর নাম ঘোষণা করা হয়।

মন্ত্রিসভার সদস্যদের শপথ অনুষ্ঠান শেষ হওয়ার পর অনুষ্ঠিত হবে দফতর বন্টন। তখন জানা যাবে, কে কোন মন্ত্রণালয় পাচ্ছেন। তবে গুঞ্জন রয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব পেতে পারেন নাজমুল হাসান। কারণ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা জাহিদ আহসান রাসেলকে এবার মন্ত্রী পরিষদের রাখা হয়নি।

অন্যদিকে, বাংলাদেশ জাতীয় দলের দুই ক্রিকেটার সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা এবং বর্তমান অধিনায়ক সাকিব আল হাসান আপাতত কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন না। তারা দু’জনেই এমপি হিসেবে নিজ নিজ এলাকার দায়িত্ব পালন করবেন।


শেয়ার করুন :