সংসদে যাবেন মাশরাফি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩২ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৯
সংসদে যাবেন মাশরাফি

ছবি: ফেসবুক

নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সাংসদ মাশরাফি বিন মর্তুজাকে অবশেষে দেখা যাবে সংসদে। রোববার সাড়ে ৪টা মাশরাফির সংসদ সংসদ অধিবেশনে যোগ দেওয়ার কথা রয়েছে।

সূত্রে জানা গেছে, ৩০ জানুয়ারি সংসদের অধিবেশন শুরু হয়। এরপর সংসদের বৈঠক মুলতবি করা হয়। তিনদিন বিরতি দিয়ে রোববার আবার শুরু হচ্ছে সংসদের অধিবেশন। তাই প্রথমবারের মত সংসদে যোগ দিতে যাচ্ছেন মাশরাফি। তবে বিপিএল চলার কারণে সংসদের প্রথম অধিবেশনে যোগ দিতে পারেন নি তিনি।

 

এবারে বিপিএলের আসরে রংপুর রাইডার্সের নেতৃত্ব দিচ্ছেন মাশরাফি। তার নেতৃত্বেই শীর্ষস্থান দখন করে প্লে-অফে উঠেছে দলটি। নেত্বের পাশাপাশি তিনি বোলিংয়েও রাখছেন দুর্দান্ত আবদান। বিপিএলে সেরা বোলিং তালিকায় মাশরাফি হয়েছেন তিন নম্বরে। এখন পর্যন্ত তিনি ১২ ম্যাচ খেলে ১৯ উইকেট নিয়েছেন।

mashrafe

প্রসঙ্গত, নড়াইল-২ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়ে নির্বাচন করেন মাশরাফি। নির্বাচনে তিনি ৩৪ গুণ বেশি ভোট পেয়ে জয়ী হন। নির্বচনে ১৪০টি কেন্দ্রে মাশরাফি পান ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ ধানের শীষ প্রতীকে পান ৭ হাজার ৮৮৩ ভোট।


শেয়ার করুন :


আরও পড়ুন

হারের কারণ জানালেন মাশরাফি

হারের কারণ জানালেন মাশরাফি

হাবিবুল বাশারের পাশে মাশরাফি

হাবিবুল বাশারের পাশে মাশরাফি

বিসিবি’র কেন্দ্রীয় চুক্তিতে থাকছেন মাশরাফি

বিসিবি’র কেন্দ্রীয় চুক্তিতে থাকছেন মাশরাফি

মাশরাফির পক্ষে হিরো আলম

মাশরাফির পক্ষে হিরো আলম