ওসাকার হাতেই অস্ট্রেলিয়া ওপেন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২১
ওসাকার হাতেই অস্ট্রেলিয়া ওপেন

কিংবদন্তি সেরেনা উইলিয়ামসকে হারিয়ে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে জায়গা করে নিয়েছিলেন জাপানের নাওমি ওসাকা। ফাইনালে প্রথমবারের মতো গ্র্যান্ড স্ল্যাম ফাইনালে উঠা যুক্তরাষ্ট্রের জেনিফার ব্র্যাডির স্বপ্ন গুঁড়িয়ে অস্ট্রেলিয়া ওপেন নিজের করে নিলেন নাওমি ওসাকা।

শনিবার (২০ ফেব্রুয়ারি) অস্ট্রেলিয়ান ওপেনে মেয়েদের ফাইনালে ২২তম বাছাই ব্র্যাডিকে ৬-৪, ৬-৩ গেমে হারিয়ে দিয়েছেন তৃতীয় বাছাই ওসাকা। অস্ট্রেলিয়ান ওপেনে এটি তার দ্বিতীয় শিরোপা আর ক্যারিয়ারে চতুর্থ গ্র্যান্ড স্ল্যাম শিরোপা। এছাড়া চারবার গ্র্যান্ড স্ল্যামের ফাইনালে উঠে প্রতিবারই চ্যাম্পিয়ন হলেন তিনি।
sportsmail24
২০২০ সালের ফেব্রুয়ারি থেকে অপরাজিত ওসাকা সব মিলিয়ে জিতলেন টানা ২১ ম্যাচ। গত ইউএস ওপেন ওসাকা জিতেছিলেন দর্শকশূন্য স্টেডিয়ামে। এবার সাড়ে ৭ হাজার দর্শক প্রবেশের অনুমতি ছিল। শিরোপা জিতে তাইতো দর্শকের কথা বলতে ভুল করেনি ওসাকা।

বলেন, মাঠে দর্শক থাকার অনুভূতিটা দারুণ। আগের গ্র্যান্ড স্ল্যাম খেলেছিলাম দর্শকদের ছাড়াই। তাদের প্রাণশক্তি সঙ্গে থাকা মানে অনেক কিছু।
sportsmail24
অন্যদিকে প্রথমবারের মতো এত বড় মঞ্চে খেলতে নেমেছিলেন ব্র্যাডি। তবে ওসাকার সাথে পেরে উঠেননি। শুরুর দিকেই ভুল করে বসেন। শুরুতেই ব্রেক পয়েন্ট আদায় করে নেওয়া ওসাকা দ্বিতীয় সেটে ডাবল ব্রেকে এগিয়ে যান ৪-০ ব্যবধানে।২৫ বছর বয়সী ব্র্যাডি কিছুটা প্রতিরোধ গড়ে তুললেও শেষ পর্যন্ত আর পেরে ওঠেননি।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

চ্যাম্পিয়ন সোফিয়া কেনিনের চোখে জল

চ্যাম্পিয়ন সোফিয়া কেনিনের চোখে জল

করোনায় শক্তি হারিয়েছেন ওয়ারিঙ্কা

করোনায় শক্তি হারিয়েছেন ওয়ারিঙ্কা

হাজারতম ম্যাচ জিতলেন নাদাল

হাজারতম ম্যাচ জিতলেন নাদাল

ফ্রেঞ্চ ওপেন জিতে ফেদেরারের রেকর্ড ছুঁলেন নাদাল

ফ্রেঞ্চ ওপেন জিতে ফেদেরারের রেকর্ড ছুঁলেন নাদাল