মাশরাফির ব্রেসলেট বিক্রির টাকায় ১০ শয্যার হাসপাতাল

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৩:৪২ এএম, ০৫ সেপ্টেম্বর ২০২০
মাশরাফির ব্রেসলেট বিক্রির টাকায় ১০ শয্যার হাসপাতাল

প্রাণঘাতি কারোনভাইরাসের মাঝে দেড় যুগের সঙ্গী প্রিয় ব্রেসলেট নিলামে বিক্রি করেছিলেন টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ৪২ লাখ টাকায় বিক্রি করা সেই ব্রেসলেটের অর্থ থেকে এবার ১০ শয্যার বিশেষায়িত হাসপাতাল তৈরি করা হবে।

মাশরাফির সংসদীয় এলাকা নড়াইলে এ হাসপাতাল তৈরি করা হবে। শুক্রবার (৪ সেপ্টেম্বর) মাশরাফির প্রতিষ্ঠিত ‌‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সভায় এ ঘোষণা দেওয়া হয়।

সভায় জানানো হয়, মাশরাফির ব্যবহৃত ব্রেসলেট নিলামের ৪২ লাখ টাকা থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার কর্মহীন হয়ে পড়া খেলোয়াড়, কোচ এবং করোনাভাইরাস প্রতিরোধে খরচ করা হয়েছে। এখন ব্রেসলেট বিক্রি থেকে ২৫ লাখ টাকা এবং এলাকার বিশিষ্ট ব্যক্তি ও সংগঠনের আর্থিক সহায়তায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ১০ শয্যা বিশিষ্ট একটি বিশেষায়িত হাসপাতাল নির্মাণ করবে।
sportsmail24

১০ শয্যার বিশেষায়িত হাসপাতালে ২৪ ঘণ্টা বিশেষজ্ঞ চিকিৎসকের উপস্থিতিতে স্বল্প খরচে সাধারণ মানুষদের স্বাস্থ্যসেবা দেওয়া ব্যবস্থা করা হবে। হাসপাতালটি সরকারি অনুমোদনের অপক্ষোয় রয়েছে উল্লেখ করে অনুমোদন পেলেই এটির নির্মাণ কাজ শুরু হবে বলে জানানো হয়।

এর আগে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক ও থায়রো কেয়ার সেন্টারে কেক কাটা হয়।

এছাড়া আলোচনা সভা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি ও নড়াইল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে সাবেক সাংসদ ও আওয়ামী লীগ নেতা অ্যাড. সাঈফ হাফিজুর রহমান খোকন, স্পেকটা হেক্স্রা গ্রুপের চেয়ারম্যান মো. আকরামুজ্জামানু, পরিচালক মো. আহসানুজ্জামান, আব্দুল মুকিত লাভলু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, ফাউন্ডেশনের স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা অ্যাড. রেজাউল খবির রাজু, হোসাইন আহম্মেদ সোহান প্রমুখ বক্তব্য রাখেন।

হাফিজুল নিলু/নড়াইল

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

হুবহু নকল করা সেই ভক্ত দেখা পেল মাশরাফির

হুবহু নকল করা সেই ভক্ত দেখা পেল মাশরাফির

ছোটবেলা থেকেই আমি হারতে চাইতাম না : মাশরাফি

ছোটবেলা থেকেই আমি হারতে চাইতাম না : মাশরাফি

মাশরাফির হাতেই থাকছে প্রিয় ব্রেসলেট

মাশরাফির হাতেই থাকছে প্রিয় ব্রেসলেট

৪৫ মিনিটে করোনা পরীক্ষার প্রযুক্তি উদ্বোধন করলেন মাশরাফি

৪৫ মিনিটে করোনা পরীক্ষার প্রযুক্তি উদ্বোধন করলেন মাশরাফি