শায়েস্তাগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১১:৪৫ এএম, ১৫ জুন ২০২৩
শায়েস্তাগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ২০২৩ উদ্বোধন হয়েছে। বুধবার (১৪ জুন) শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে শায়েস্তাগঞ্জ পৌরসভা ও নূরপুর ইউনিয়ন পরিষদের একাদশ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি নাজরাতুন নাঈমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ গাজীউর রহমান ইমরানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নাহিদ ভূঞা, পৌরসভার প্যানেল মেয়র জালাল উদ্দিন মোহন, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খান।

উদ্বোধনী মঞ্চে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর ফাহিন হোসেন, প্রেসক্লাব সভাপতি আসম আফজল আলী, সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি কামরুজ্জামান আল রিয়াদ, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল মালেক, যুগ্ম-সম্পাদক জামাল আহমেদ অনিক প্রমুখ।

উদ্বোধনী খেলা শুরুর ২০ মিনিটের মধ্যেই শায়েস্তাগঞ্জ পৌরসভার পক্ষে নোমান গোল করে দলকে এগিয়ে নিয়ে যান। তবে এ লিড বেশি সময় ধরে রাখতে পারেনি শায়েস্তাগঞ্জ পৌরসভা। প্রথমার্ধ শেষ হওয়ার আগেই পেলান্টি থেকে গোল আদায় করে সমতায় ফিরে নুরপুর ইউনিয়ন। পেলান্টি থেকে গোল করেন নুরপুর ইউনিয়নের অধিনায়ক মাহফুজ।

দ্বিতায়ার্ধে উভয় দলই আক্রমণ-পাল্টা আক্রমণে খেললেও নির্ধারিত সময় শেষে ১ -১ গোলে সমতা নিয়ে শেষ হয় ম্যাচ। ফলে টাইব্রেকার শর্টে খেলার ফলাফল নির্ধারণ করা হয়।

টাইব্রেকারে শায়েস্তাগঞ্জ পৌরসভা ৫-৪ গোলে জয়লাভ করে। এ জয়ে শায়েস্তাগঞ্জ পৌরসভা ফাইনালে পৌঁছে যায়।

কামরুজ্জামান আল রিয়াদ/হবিগঞ্জ


শেয়ার করুন :