শেরপুরের ক্রীড়া সংগঠক নাজিমুল হক নাজিম মারা গেছেন

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১২:০৮ পিএম, ৩১ মার্চ ২০২৪
শেরপুরের ক্রীড়া সংগঠক নাজিমুল হক নাজিম মারা গেছেন

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, জেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক মো. নাজিমুল হক নাজিম (৫৭) আর নেই।(ইন্নালিল্লাহি ওয়া ইন্নইলাহি রাজিউন)। রাজধানীর সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৩১ মার্চ) সকাল ৮টার দিকে ইন্তেকাল করেছেন।

নাজিমুল হক নাজিম হৃদরোগ, কিডনী জটিলতা ও ফুসফুসের প্রদাহজনিত কারণে বেশ কিছুদিন ধরে সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী ও ২ মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদে জেলার ক্রীড়াঙ্গন ও রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

নাজিমুল হক নাজিম বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশন ও ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবি’র কাউন্সিলর ছিলেন। শহরের গৃর্দানারায়ণপুর এলাকার বাসিন্দা নাজিমুল হক নাজিম ‘সাবেক ছাত্রনেতা নাজিম’ নামে সর্বজনবিদিত ছিলেন।

ছাত্রজীবনে তিঁনি বাকশালের জাতীয় ছাত্রলীগ ও বাংলাদেশ ছাত্রলীগের জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেছেন। ছিলেন জেলা কৃষক লীগেরও সভাপতি।

তার মৃত্যুতে সংসদ সদস্য মো. ছানুয়ার হোসেন ছানু এমপি, এডিএম. শহীদুল ইসলাম এমপি, সাবেক হুইপ ও জেলা আ’লীগের সভাপতি মো. আইতউর রহমান আতিক, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন।

শোক জানিয়েছেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের মহাসচিব অ্যাডভোকেট আব্দুর রকীব মন্টু, ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, শেরপুর চেম্বারের সভাপতি আসাদুজ্জামান রৌশন সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, রাজনীতিবিদ ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

হাকিম বাবুল, শেরপুর/আরএস


শেয়ার করুন :