বিদেশি ফুটবলার নামালেও পয়েন্ট ভাগ করে নিলো শেখ জামাল ও ফর্টিস ক্লাব

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২০ মে ২০২৪
বিদেশি ফুটবলার নামালেও পয়েন্ট ভাগ করে নিলো শেখ জামাল ও ফর্টিস ক্লাব

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) রাজশাহী ভেন্যুতে ঢাকার শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড ও ফর্টিস ফুটবল ক্লাব লিমিটেডের মধ্যে অনুষ্ঠিত ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। ম্যাচটিতে একাধিক বিদেশি ফুটবলার নামানো হলেও কোন দল জিততে পারেনি।

শনিবার (১৮ মে) রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই উভয় দলই আক্রমণ পাল্টা আক্রমণ করে খেলতে থাকে। উভয় দলই একাধিকবার গোল করার সুযোগও পায়। তবে কোন দলই তা কাজে লাগাতে না পারায় ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য ছিল।

দলের শক্তি বাড়াতে উভয় দলই নিজ নিজ দলে একাধিক বিদেশি খেলোয়াড় অন্তর্ভুক্ত করে। ম্যাচটিতে ফর্টিসের পক্ষে চারজন ও শেষ জামালের পক্ষে দু’জন বিদেশি খেলোয়াড় অংশগ্রহণ করেন।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই উভয় দলই আক্রমণ আরও জোরদার করে। গোল করার জন্য উভয় দলই মরিয়া হয়ে ওঠে। কিন্তু কোন দলই সুযোগ কাজে লাগাতে না পারায় ম্যাচ গোলশূন্য ড্র হয়। ফলে উভয় দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি হয়ে যায়।

ফর্টিস ফুটবল ক্লাবের অধিনায়ক গাম্বিয়ার ফুটবলার পা ওমর বাদোও ম্যাচ সেরা নির্বাচিত হন। রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম- সম্পাদক (প্রশাসন) ও সাবেক ফুটবলার নাজমীর আহমেদ আমান ও সাবেক ফুটবলার শামীম আহমেদ তার হাতে ক্রেস্ট তুলে দেন।

মো. ফয়সাল আলম,রাজশাহী/আরএস



শেয়ার করুন :