...আমি আসছি : ফিজ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:৪১ এএম, ২৪ নভেম্বর ২০১৭
...আমি আসছি : ফিজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এখন পর্যন্ত খেলা হয়েছে মোট ২১টি ম্যাচ। এর মধ্যে রাজশাহী কিংস নিজেদের সাত ম্যাচ খেলেছে। কিন্তু দলের হয়ে মাঠে নামতে পারেননি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। যে কারণে কঙ্ক্ষিত ফলও পায়নি রাজশাহী। তবে আশার কথা হলো মাঠে নামার জন্য প্রস্তুত মি. ফিজ

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী কিংসের ফিজিও বায়েজিদুল ইসলাম খান জানিয়েছেন, দক্ষিণ আফ্রিকা থেকে ফেরার পর ৮ তারিখের পর থেকে তাকে রাজশাহীর দলের সঙ্গে রেখেছি। ওর পুনর্বাসনের পুরো কাজটা শেষ করেছি। সে চার সেশন ধরে ও কোনো সমস্যা ছাড়াই পূর্ণ গতিতে বল করছে। এখন পর্যন্ত কোনো সমস্যা নেই।

তার কথাতে অনেকটা নিশ্চিত ছিলো যে, আগামী শনিবার চট্টগ্রামে কুমিল্লার বিপক্ষে মাঠে দেখা যাবে কাটার মাস্টার মোস্তাফিজকে। তিনি এও বলেছিলেন, ফিজিওর দৃষ্টিকোণ থেকে আমি আত্মবিশ্বাসী।

এছাড়া রাজশাহী কিংসের অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেইজেও মোস্তাফিজের নেটে বল করা ভিডিও শেয়ার করেছে। সেখানেও দেখা যায়, পুরো গতি দিয়েই নেটে বল করছেন কাটার মাস্টার।

তবে এসব কিছুর পরও সকল সংশয় দূর করলেন মোস্তাফিজ নিজেই। বৃহস্পতিবার দিনগত রাতে এক টুইট বার্তায় ফিজ নিজেই জানান তিনি ফিরছেন। টুইট বার্তায় তিনি লিখেন, ‌‌‘বিপিএলের জন্য প্রস্তুত। ইনশাল্লাহ, শিগগিরই মাঠে ফিরছি।’ সঙ্গে হ্যাশ ট্যাগ #বিপিএল১৭ দিয়ে বুঝিয়ে দেন তিনি কোথায় ফিরছেন।

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে সিরিজের আগে গোড়ালিতে আঘাত পান মোস্তাফিজ। খেলতে পারেননি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজও। দেশে ফেরার পর পরীক্ষা করে জানা যায় মোস্তাফিজ মাঠের বাইরে থাকছে বিপিএলের প্রথম দিকের বেশ কয়েকটা ম্যাচে।


শেয়ার করুন :


আরও পড়ুন

মোস্তাফিজ ফিট, মাঠে নামবেন শনিবার

মোস্তাফিজ ফিট, মাঠে নামবেন শনিবার

বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু শুক্রবার

বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু শুক্রবার

সম্ভাবনাময় তরুণ পেসার আবু জায়েদ

সম্ভাবনাময় তরুণ পেসার আবু জায়েদ

সিলেট-ঢাকা পর্ব শেষে কে কোথায়

সিলেট-ঢাকা পর্ব শেষে কে কোথায়