চোটের সঙ্গে লড়াই করে হারলেন সোহান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:১০ পিএম, ১৭ জানুয়ারি ২০২৩
চোটের সঙ্গে লড়াই করে হারলেন সোহান

নুরুল হাসান সোহানের চোট নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগে থেকেই আলোচনা ছিল। তার আঙ্গুলের চোট টি ২০ বিশ্বকাপেরও আগে জিম্বাবুয়ে সিরিজ থেকে। কিন্তু এই চোট নিয়েই বিপিএলে খেলে যাওয়ার কথা বলেছিলেন সোহান।

টুর্নামেন্টের প্রথম ম্যাচের পর তিনি বলেছিলেন, "হাতে নয়টি আঙ্গুল থাকলেও তা নিয়ে খেলার চেষ্টা করবো। " রংপুর রাইডার্স অধিনায়ক ছিটকে গেলেন শরীরের এক পাশের ব্যথায়।

সাইড স্ট্রেইনের কারণে খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচে খেলতে পারেননি সোহান। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে মঙ্গলবার এই ম্যাচে রংপুরকে নেতৃত্ব দিয়েছেন পাকিস্তানের অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক।

এদিন টসের পর সোহানকে নিয়ে ভারপ্রাপ্ত অধিনায়ক মালিক বলেন, "দুর্ভাগ্যজনকভাবে আমাদের অধিনায়ক এই ম্যাচে খেলতে পারছেন না। তার শরীরের এক পাশে টান লেগেছে। ব্যাথা আছে, আশা করি দ্রুত সে সুস্থ্য হয়ে যাবে। ”

এদিকে রংপুরের টিম ডিরক্টের শানিয়ান তানিম বলেন, "সোহানের চোট খুব বেশি গুরুতর নয়। কিছুদিন বিশ্রামে থাকতে হবে। আশা করি দ্রুতই মাঠে ফিরতে পারবেন তিনি। ” আবার একটি সূত্র জানিয়েছে, তাকে এক সপ্তাহের বিশ্রাম দেওয়া হয়েছে।

আগেরদিনেই অনুশীলনে তার চোটের অবস্থা টের পাওয়া যায়। নেটে তিনি অনুশীলনই করতে পারছিলেন না। তার দাঁড়াতে কষ্ট হচ্ছিল। নেটে কয়েকটা বল খেলার পর কোচ সোহেল ইসলাম তাকে উঠে আসতে বলেন। কিছুক্ষণ বিশ্রাম নিয়ে সোহান আবারও ব্যাটিংয়ে জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

কিন্তু কোচ তাকে অনুশীলন করতে মানা করলে হতাশা ও ক্ষোভ দেখান সোহান। ব্যাট ছুঁড়ে ফেলেন। এরপর মাঝপথেই অনুশীলন রেখে হোটেলে ফেরেন এই উইকেটকিপার ব্যাটার।

খুলনার বিপক্ষে ম্যাচে সোহানের জায়গায় কিপিংয়ের দায়িত্ব পালন কলেন পারভেজ হোসেন ইমন।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রশ্নবিদ্ধ আউটের ‘প্রশ্নবিদ্ধ’ ব্যাখ্যা দিল বিসিবি

প্রশ্নবিদ্ধ আউটের ‘প্রশ্নবিদ্ধ’ ব্যাখ্যা দিল বিসিবি

সমালোচনা করায় শাস্তি পেলেন সালাউদ্দিন

সমালোচনা করায় শাস্তি পেলেন সালাউদ্দিন

আরও একটি অস্ত্রোপচার লাগবে পান্তের

আরও একটি অস্ত্রোপচার লাগবে পান্তের

‘প্রতারক’ ভাইকে নিয়ে বিজয়ের সতর্কবার্তা

‘প্রতারক’ ভাইকে নিয়ে বিজয়ের সতর্কবার্তা