প্রীতির পঞ্জাব ছাড়লেন শেবাগ, গুঞ্জন অন্য কিছু

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ০৪ নভেম্বর ২০১৮
প্রীতির পঞ্জাব ছাড়লেন শেবাগ, গুঞ্জন অন্য কিছু

আইপিএলে বলিউড তারকা প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পঞ্জাব থেকে সরে দাঁড়িয়েছেন বীরেন্দ্র শেবাগ। নিজেই কিংস ইলেভেন পঞ্জাব থেকে ‘বিচ্ছেদের’ কথা ঘোষণা করেছেন ভারতের এ সাবেক তারকা ওপেনার।

দুই বছর আগে কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতি জিনতা ঘটা করে বীরেন্দ্র শেবাগকে মেন্টর করেছিলেন। তার আগে অবশ্য দুই মৌসুম ক্রিকেটার হিসেবে কাটিয়েছিলেন বীরু।

শেবাগ নিজের টুইটারে লিখেন, ‘সমস্ত ভালো জিনিসেরই শেষ থাকে। ক্রিকেটার হিসেবে দুই মৌসুম এবং মেন্টর হিসেবে তিন মৌসুম কাটানোর পরে কিংস ইলেভেনের সঙ্গে আমার সম্পর্ক ছিন্ন হতে চলেছে। এখানে যে সময় কাটিয়েছি, সেই জন্য কিংস কর্তৃপক্ষকে ধন্যবাদ। ভবিষ্যতের জন্যও ওদের শুভেচ্ছা থাকলো।’

তবে শেবাগ কিংস ইলেভের ভবিষ্যতের মঙ্গল কামনা করলেও তার দল ছাড়া নিয়ে রীতিমত ঝড় শুরু হয়েছে। নানা দিকে চলছে গুঞ্জন, শেবাগ ইচ্ছে করে কিংস ইলেভেন পাঞ্জাব ছেড়ে দেননি। তাকে বাদ দেয়া হয়েছে।

গত মৌসুমে টুর্নামেন্ট চলাকালীন কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতি জিনতার সঙ্গে শেবাগের সম্পর্ক বহুবার আলোচনায় উঠে এসেছিল। তাহলে কি দু’জনের সম্পর্কের তিক্ততাতেই এবার শেবাগের প্রস্থান?

এদিকে আনন্দবাজার পত্রিকার এক সংবাদে জানানো হয়েছে, শেবাগ নাকি নিজে কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে সম্পর্কে দাঁড়ি টানেননি। বরং প্রীতি জিনতাই ফ্র্যাঞ্চাইজি থেকে তাকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত নিয়েছে। আর এ কথা নাকি শেবাগ নিজেই জানিয়েছে।

সংবাদ মাধ্যমটিতে বলা হয়, সব জল্পনায় দাঁড়ি টেনে সহবাগ বলেছেন, ‘ফ্র্যাঞ্চাইজি থেকে ইমেল পেয়েছি যে, ব্র্যান্ড অ্যামবাসাডর ও মেন্টরের আর দরকার নেই। কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে জড়িত ছিলাম খুশি মনে। এবার এটা ওদের সিদ্ধান্ত। ওদের সিদ্ধান্তে আমার কোনো ভূমিকা ছিল না।আমার মনে হয় না ওই ঘটনার (আগের ঘটনা) কোনো ভূমিকা আছে। ওরা যদি নতুন কাউকে মেন্টর ও ব্র্যান্ড অ্যামবাসাডর হিসেবে চায়, তাতে আমার তো কিছু করার নেই।’


শেয়ার করুন :


আরও পড়ুন

টাকার জন্য সাকিবদের সঙ্গ ছাড়ছেন ধাওয়ান

টাকার জন্য সাকিবদের সঙ্গ ছাড়ছেন ধাওয়ান

কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ হলেন হেসন

কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ হলেন হেসন

আইপিএলে দল হারালেন মোস্তাফিজ

আইপিএলে দল হারালেন মোস্তাফিজ

১১তম আইপিএল : কে জিতলেন কোন পুরস্কার

১১তম আইপিএল : কে জিতলেন কোন পুরস্কার