পাঞ্জাবের অধিনায়কের দায়িত্বে মায়াঙ্ক আগারওয়াল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০০ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২২
পাঞ্জাবের অধিনায়কের দায়িত্বে মায়াঙ্ক আগারওয়াল

আগে থেকে ধারণা করা হচ্ছিলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরে পাঞ্জাব কিংসের নেতৃত্ব দিবেন মায়াঙ্ক আগারওয়াল। সেই ধারণায় সত্যি হয়েছে। তার হাতেই অধিনায়কের দায়িত্ব তুলে দিলো পাঞ্জাব।

আইপিএলের ১৪তম আসরের পর অধিনায়ক লোকেশ রাহুলকে ধরে রাখেনি পাঞ্জাব। বরঞ্চ তারা ধরে রেখেছিল মায়াঙ্ক আগারওয়ালকে। তখনই ধারণা করা হয়েছিল এই ব্যাটারকে কেন্দ্র করেই পাঞ্জাবকে গড়ে তোলা হবে। সেই পথেই হেটেছে বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার দল।

আইপিএলের ১৪তম আসর শেষেই গুঞ্জন উঠে পাঞ্জাব ছেড়ে নতুন ফ্রাঞ্চাইজি লাক্ষ্মৌতে পাড়ি জমাবেন লোকেশ রাহুল। সে কারণেই আর রাহুলকে ধরে রাখেনি দলটি। মূলত পাঞ্জাবের হয়ে দারুণ ফর্মে থাকলেও দলগত সাফল্য না থাকায় দল ছেড়েছেন বলে গুঞ্জন রয়েছে ।

এদিকে ২০১৮ সাল থেকে পাঞ্জাবের ডেরায় আছেন মায়াঙ্ক। সর্বশেষ দুই আসরে রাহুলের ডেপুটি হিসেবে কাজ করেছেন। এবার রাহুলের বিদায়ে তার হাতেই উঠলো অধিনায়কত্বে ব্যাটন।

২০১১ সালে আইপিএলে মায়াঙ্কের অভিষেক। আইপিএলে এখন পর্যন্ত ১০০ ম্যাচ খেললেও প্রথমবারের মতো কোনো দলকে নেতৃত্ব দিবেন তিনি।

তাকে অধিনায়ক করার বিষয়ে পাঞ্জাবের হেড কোচ অনিল কুম্বলে বলেন, ‘মায়াঙ্ক সর্বশেষ দুই বছর ধরে আমাদের অধিনায়কত্বের পরিকল্পনায় আছে। মেগা নিলামে আমরা তারুণ্য এবং অভিজ্ঞতার মিশেলে দল গড়েছি। আশা করি মায়াঙ্ক অধিনায়ক হিসেবে ভালো করবে।’

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :