পাঞ্জাবের নেতৃত্ব কার হাতে দিবে প্রীতি?

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৫ এএম, ১১ ফেব্রুয়ারি ২০১৮
পাঞ্জাবের নেতৃত্ব কার হাতে দিবে প্রীতি?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ'র জন্য তৈরি সবক’টি ফ্র্যাঞ্চাইজি। নিলামের আগে ভারতীয় ক্রিকেটমহলে যুবরাজ সিংহকে নিয়ে প্রবল আলোচনা হয়েছিল। যুবি নাকি এবার দল পাবেন না। কিন্তু নিন্দুকদের মিথ্যে প্রমাণ করে কিংস ইলেভেন পঞ্জাব কিনে নেয় পঞ্জাবতনয়কে।

কিন্তু কিংস ইলেভেন পাঞ্জাবের নেতৃত্ব নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। যুবরাজ সিং, ক্রিস গেইল, লোকেশ রাহুল, অ্যারন ফিঞ্চ, ডেভিড মিলারের মতো ক্রিকেটার রয়েছেন দলে। ঘরের ছেলে হিসেবে যুবরাজের হাতে নেতৃত্বের আর্মব্যান্ড উঠবে কিনা তা এখনও জানা যায়নি।

কিংস ইলেভেন পঞ্জাবের অন্দরমহলের খবর, এবার কিংস ইলেভেন পাঞ্জাব দলকে নেতৃত্ব দেবেন রবিচন্দ্রন অশ্বিন। যদিও সুই জারল্যান্ড থেকে ফিরে এসে কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টর বীরেন্দ্র শেবাগই শেষ কথা বলবেন নেতৃত্ব নিয়ে। তবে পরিস্থিতি যে দিকে গড়াচ্ছে, তাতে প্রীতি জিন্টার দলকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে অশ্বিনই এগিয়ে সবার থেকে।

সাবেক ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে দীর্ঘদিন খেলেছেন ভারতের অফ স্পিনার। ধোনির কাছ থেকে অনেক কিছু শিখেছেন তিনি। তবে অশ্বিন অবশ্য কিংস ইলেভেন পঞ্জাবকে নেতৃত্ব দেওয়া নিয়ে একটি শব্দও খরচ করেননি।

ভারতের অভিজ্ঞ এই অফ স্পিনার বলেছেন, ‘‘এখনও পর্যন্ত নেতৃত্ব নিয়ে কোনও কথা হয়নি আমার সঙ্গে। অতীতে তামিল নাড়ুর নেতা হিসেবে আমি কাজ করেছি। তবে টি টোয়েন্টি ফরম্যাটে আমি তামিলনাড়ুকে কোনওদিনই নেতৃত্ব দিইনি। তবে সুযোগ এলে আমি নিজের সেরাটাই দেব।’’


শেয়ার করুন :


আরও পড়ুন

দেড় দিন আগেই হেরে নিলো বাংলাদেশ

দেড় দিন আগেই হেরে নিলো বাংলাদেশ

১১০ রানেই ‘প্যাকেট’ বাংলাদেশ

১১০ রানেই ‘প্যাকেট’ বাংলাদেশ

টি-টোয়েন্টি খেলবে পাঁচ নতুন মুখ

টি-টোয়েন্টি খেলবে পাঁচ নতুন মুখ

বিরাট-মন্দনার জার্সি নম্বর ১৮

বিরাট-মন্দনার জার্সি নম্বর ১৮