মোহামেডানের তৃতীয় জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:২২ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮
মোহামেডানের তৃতীয় জয়

বৃথা গেল আল আমিনের সেঞ্চুরি। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ১১০ রান সংগ্রহ করার পরও নিজ দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে জেতাতে পারেননি আল আমিন। তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের কাছে ৩ উইকেটে হেরে গেছে প্রাইম ব্যাংক।

শনিবার অনুষ্ঠিত সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মাঠে পঞ্চম রাউন্ডের ম্যাচে টসের বিপরীতে প্রথমে ব্যাটিং পেয়ে নির্ধারিত পঞ্চাশ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৫৯ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক। শুরুতে বিপর্যয়ে পড়ার পর আল-আমিনের ব্যাটিং দৃঢ়তায় পরিস্থিতি সামাল দেয় প্রাইম ব্যাংক। শেষ ভাগে এসে আরিফুল হকের যোগ্য সঙ্গ পেয়ে দল সম্মান জনক স্কোরে পৌঁছে।

এছাড়া কাজী অনিকের বলে আউট হবার আগে আল-আমিন ১২৬ বলের মোকাবেলায় ৯টি চার এবং দু’টি ছক্কা সাজানো ইনিংসে ১১০ রান সংগ্রহ করেন। এছাড়া আরিফুল ৮৭ এবং দেলোয়ার হোসেন ২৫ রান সংগ্রহ করেন। মোহামেডানের হয়ে তাইজুল ৫৩ রানের বিনিময়ে তিনটি এবং বিপুল শর্মা ও কাজী অনিক দু’টি করে উইকেট সংগ্রহ করেন।

জবাবে রাকিবুল হাসান ও রনি তালুকদারের জোড়া হাফ সেঞ্চুরির পাশাপাশি টেল এন্ডার এনামুল হক (জুনিয়র) ও তাইজুল ইসলামের ব্যাটিং দৃঢ়তায় ৭ উইকেটে ৭ বল হাতে রেখে ২৬০ রানের টার্গেট পূর্ণ করে মোহামেডান। রাকিবুল ৬৪ ও ওপেনার রনি তালুকদার ৬০ রান সংগ্রহ করেন। এছাড়া তাইজুল ও এনামুল যথাক্রমে ৩৫ ও ৩২ রানে অপরাজিত থাকেন।

দল হারলেও দারুন সেঞ্চুরি হাঁকানো আল আমিন সান্ত্বনা হিসেবে পেয়েছেন ম্যাচ সেরার পুরস্কার।


শেয়ার করুন :


আরও পড়ুন

শ্রীলঙ্কা সিরিজে ধোনি-কোহলিকে পাচ্ছে না বাংলাদেশ

শ্রীলঙ্কা সিরিজে ধোনি-কোহলিকে পাচ্ছে না বাংলাদেশ

কেন ফিরবেন মাশরাফি?

কেন ফিরবেন মাশরাফি?

‌‘বউ পেটানো’র খবরে ক্ষুব্ধ তাসকিন

‌‘বউ পেটানো’র খবরে ক্ষুব্ধ তাসকিন

টি-টোয়েন্টির সমর্থনে শচীন-সৌরভ

টি-টোয়েন্টির সমর্থনে শচীন-সৌরভ