শ্রীলঙ্কা সিরিজে ধোনি-কোহলিকে পাচ্ছে না বাংলাদেশ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৪ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮
শ্রীলঙ্কা সিরিজে ধোনি-কোহলিকে পাচ্ছে না বাংলাদেশ

শ্রীলঙ্কায় আসন্ন নিদাহাস ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। শুধু অধিনায়ক কোহলি নয়, তার সাথে ধোনি, ভুবনেশ্বর, হার্ডিক পন্ডিয়াসহ কমপক্ষে পাঁজজন সিনিয়র খেলোয়াড়কে এ সিরিজে বিশ্রামে রাখবে বিসিসিআই। ফলে শ্রীলঙ্কা ও বাংলাদেশের বিপক্ষে পাওয়া যাবে না অধিনায়ক বিরাট কোহলি ও ধোনিদের।

টাইমস অব ইন্ডিয়া পত্রিকায় প্রকাশিত এক রিপোর্টে এসব কথা বলা হয়েছে। বলা হয়, অধিনায়ক বিরাট কোহলি, এমএস ধোনি, ভুবনেশ্বর কুমার জসপ্রিত বুমরাহ এবং হার্ডিক পন্ডিয়াসহ কমপক্ষে পাঁজজন সিনিয়র খেলোয়াড়কে এ সিরিজে বিশ্রাম দেবে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই)।

বিসিসিআই'র একটি সূত্রের বরাত দিয়ে আরও বলা হয়, স্বাগতিক শ্রীলঙ্কা ও বাংলাদেশকে নিয়ে আয়োজিত টুর্নামেন্টে ভারতীয় দলে বেশ কয়েকজন নতুন মুখকে সুযোগ দেয়া হবে।

এদিকে আজ (শনিবার) শেষ হওয়া দক্ষিণ আফ্রিকায় লম্বা সফরের বিষয়টি মাথায় রেখে খেলোয়াড় ও বিসিসিআই’র সম্মতিতে সিরিজে এ সকল খেলোয়াড়দেরকে বিশ্রাম দেয়া হয়েছে।

দলের একটি সূত্র জানায়, ‘দক্ষিণ আফ্রিকায় এত লম্বা সূচির বিষয়টি বিবেচনায় রেখে এ সকল খেলোয়াড়কে বিশ্রাম দেয়া হয়েছে।’

নিদাহাস ট্রফির জন্য আগামীকাল (রোববার) দল ঘোষণা করবে বিসিসিআই-এর নির্বাচক কমিটি। আগামী ৬ মার্চ থেকে মাঠে গড়াবে তিন জাতির নিদাহাস ট্রফি। উদ্বোধনী দিনে মুখোমুখি হবে স্বাগতিক শ্রীলঙ্কা আর ভারত।

উল্লেখ্য, ২০১৭ সালে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজেও ভারতকে নেতৃত্ব দিয়েছিলেন রোহিত শর্মা। তার নেতৃত্বে ওই সিরিজে দুটি ম্যাচে জয় পায় ভারত।


শেয়ার করুন :


আরও পড়ুন

‌‘বউ পেটানো’র খবরে ক্ষুব্ধ তাসকিন

‌‘বউ পেটানো’র খবরে ক্ষুব্ধ তাসকিন

কেন ফিরবেন মাশরাফি?

কেন ফিরবেন মাশরাফি?

দক্ষিণ আফ্রিকা টেস্ট দলে নতুন দুই মুখ

দক্ষিণ আফ্রিকা টেস্ট দলে নতুন দুই মুখ

টি-টোয়েন্টির সমর্থনে শচীন-সৌরভ

টি-টোয়েন্টির সমর্থনে শচীন-সৌরভ