বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের রেফারি ও আম্পায়ারের তালিকা প্রকাশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৩৯ এএম, ০১ আগস্ট ২০২১
বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের রেফারি ও আম্পায়ারের তালিকা প্রকাশ

করোনার মাঝে কঠোর বায়ো-সুরক্ষা পরিবেশ মেনে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে গড়াচ্ছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। প্রাণঘাতি করোনার মাঝে আইসিসির নিয়ম অনুযায়ী গুরুত্বপূর্ণ এ সিরিজেও দায়িত্ব পালন করা ম্যাচ অফিসিয়ালদের সবাই বাংলাদেশি। এছাড়া সিরিজের সবগুলো ম্যাচ শুরু হবে সন্ধ্য ৬টায়।

শনিবার (৩১ জুলাই) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ম্যাচ শুরুর সময় এবং ম্যাচ রেফারি ও আম্পয়ারদের তালিকা প্রকাশ করা হয়। সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে মঙ্গলবার (৩ আগস্ট)।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সিরিজের সবগুলো ম্যাচে ম্যাচ রেফারি হিসেবে দায়িত্ব পালন করবেন নিয়ামুর রশিদ রাহুল। তবে অন ফিল্ড ও টিভি আম্পায়ারের দায়িত্বে থাকবে পরিবর্তন।

সিরিজের প্রথম টি-টোয়েন্টিকে অন ফিল্ড আম্পায়ারের দায়িত্ব পালন করবেন শরফদ্দৌলা ইবনে শহীদ সৈকত ও মাসুদুর রহমান মুকুল। টিভি আম্পায়ারে থাকবেন গাজী সোহেল এবং চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করবেন তানভীর আহমেদ।

দ্বিতীয় ম্যাচে অন ফিল্ড আম্পায়ারের দায়িত্বে থাকবেন মাসুদুর রহমান মুকুল এবং তানভীর আহমেদ। টিভি আম্পায়ারের দায়িত্বে থাকবেন শরফদ্দৌলা ইবনে শহীদ সৈকত এবং চতুর্থ আম্পায়ারে থাকবেন গাজী সোহেল।

তৃতীয় ম্যাচে অন ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন শরফদ্দৌলা ইবনে শহীদ সৈকত ও গাজী সোহেল। টিভিতে মাসুদুর রহমান মুকুল এবং চতুর্থ আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করবেন তানভীর আহমেদ।

চতুর্থ ম্যাচে অন ফিল্ড আম্পায়ারের দায়িত্বে থাকবেন মাসুদুর রহমান মুকুল ও গাজী সোহেল। টিভি আম্পায়ার ও চতুর্থ আম্পায়ার হিসেবে থাকবেন যথাক্রমে তানভীর আহমেদ ও শরফদ্দৌলা ইবনে শহীদ সৈকত।

এছাড়া সিরিজের শেষ ও পঞ্চম ম্যাচে অন ফিল্ড আম্পায়ারের দায়িত্ব পালন করবেন শরফদ্দৌলা ইবনে শহীদ সৈকত এবং তানভীর আহমেদ। টিভি ও চতুর্থ আম্পায়ারের হিসেবে দায়িত্ব পালন করবেন যথাক্রমে গাজী সোহেল এবং মাসুদুর রহমান মুকুল।

সিরিজের বাকি চার ম্যাচ মাঠে গড়াবে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। বাংলাদেশের বিপক্ষে মাত্র সাতদিনে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে অস্ট্রেলিয়া ক্রিকেট দল ইতিমধ্যে ঢাকায় পৌঁছে কোয়ারেন্টাইন পালন করছে।

স্পোর্টসমেইল২৪/আরএস 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

আফিফ-সোহান-শামীমে মুগ্ধ অ্যাশওয়েল প্রিন্স

আফিফ-সোহান-শামীমে মুগ্ধ অ্যাশওয়েল প্রিন্স

অস্ট্রেলিয়ার বিপক্ষে দল গঠনে ‘বিপাকে’ বাংলাদেশ

অস্ট্রেলিয়ার বিপক্ষে দল গঠনে ‘বিপাকে’ বাংলাদেশ

মিরপুরে থাকলেও মাঠে প্রবেশে আটকে গেলেন গামিনী

মিরপুরে থাকলেও মাঠে প্রবেশে আটকে গেলেন গামিনী

অস্ট্রেলিয়া সিরিজে দর্শক তো ন’ই, পরিচালকদের জন্যও আলাদা ব্যবস্থা

অস্ট্রেলিয়া সিরিজে দর্শক তো ন’ই, পরিচালকদের জন্যও আলাদা ব্যবস্থা