মিরপুরে থাকলেও মাঠে প্রবেশে আটকে গেলেন গামিনী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩০ এএম, ৩০ জুলাই ২০২১
মিরপুরে থাকলেও মাঠে প্রবেশে আটকে গেলেন গামিনী

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ শেষ হওয়ার পর দেশের ক্রিকেটে ব্যস্ততা না থাকায় ছুটিতে নিজের দেশে ফিরেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান পিচ কিউরেটর গামিনি ডি সিলভা। ছুটি শেষ করে বুধবার (২৮ জুলাই) বাংলাদেশে ফিরেছেন তিনি। তবে কাজে ফিরলেও মাঠে যেতে পারছেন না তিনি। ক্রিকেট অস্ট্রেলিয়ার দেওয়া শর্তের কারণেই মাঠে কাজ করতে পারবেন না তিনি।

ক্রিকেট অস্ট্রেলিয়ার দেওয়া শর্ত অনুযায়ী সিরিজ শুরুর আগে ম্যাচ সংশ্লিষ্ট সবাইকে অন্তত ১০ দিন কোয়ারেন্টাইন করতে হবে। সে লক্ষ্যে সবাই ইতিমধ্যে কোয়ারেন্টাইনে প্রবেশ করেছেন। তবে ছুটিতে থাকায় কোয়ারেন্টাইনে যেতে পারেননি গামিনী ডি সিলভা।

কোয়ারেন্টাইনে প্রবেশ করতে না পারায় অফিসে বসে ফোন কল বা ভিডিও কলে নিজের কাজ সামলাবেন গামিনী ডি সিলভা। তবে বাংলাদেশে ফিরেই বায়ো-বাবলের নিয়ম ভেঙেছেন তিনি।

শ্রীলঙ্কা থেকে ফিরেই বায়ো-বাবল এবং কোয়ারেন্টাইনের শর্ত না মেনে বিমানবন্দর থেকে সরাসরি মিরপুরে এসেছিলেন গামিনী। মিরপুরে এসে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উইকেটও দেখেন তিনি। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ চলাকালীন সময়ে মাঠে প্রবেশ করতে পারবেন না তিনি।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বৃহস্পতিবার (২৯ জুলাই) বাংলাদেশের পা রাখবে অস্ট্রেলিয়া। চলতি বছরের ৩,৪,৬,৭ এবং ৯ আগস্ট মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। প্রতিটিই ম্যাচই শুরু হবে সন্ধ্যায় ৬ টায়।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

জিম্বাবুয়ে জয় করে দেশে ফিরলো বাংলাদেশ ক্রিকেট দল

জিম্বাবুয়ে জয় করে দেশে ফিরলো বাংলাদেশ ক্রিকেট দল

৯ ওভারেও নিষ্পত্তি হলো না  উইন্ডিজ-পাকিস্তান ম্যাচ

৯ ওভারেও নিষ্পত্তি হলো না উইন্ডিজ-পাকিস্তান ম্যাচ

অস্ট্রেলিয়া সিরিজে দর্শক তো ন’ই, পরিচালকদের জন্যও আলাদা ব্যবস্থা

অস্ট্রেলিয়া সিরিজে দর্শক তো ন’ই, পরিচালকদের জন্যও আলাদা ব্যবস্থা

অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন লিটন দাসও

অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন লিটন দাসও