নেপালে খেলার অনুমতি পেলেন তামিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৩৫ এএম, ১০ সেপ্টেম্বর ২০২১
নেপালে খেলার অনুমতি পেলেন তামিম

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তামিম ইকবাল। বিশ্বকাপ স্কোয়াড থেকে নিজেকে সরিয়ে নিলেও ক্রিকেট থেকে দূরে থাকছেন না তামিম ইকবাল। নেপালের ফ্রাঞ্চাইজি লিগ এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) খেলার অনাপত্তিপত্র পেয়েছেন তিনি।

মূলত দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে দূরে থাকায় টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তামিম ইকবাল। বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেটে যেন দ্রুতই ফিরতে পারেন এ কারণেই নেপালে উড়ে যাচ্ছেন তিনি।

চলতি বছরের জুলাঈয়ে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার পর হাঁটুর ইনজুরির কারণে বিশ্রামে যান ওপেনার তামিম ইকবাল। চোটে থাকার কারণে ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ছিলেন না তিনি।

চোট কাটিয়ে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে মাঠে ফেরার জন্য প্রস্তুত হবেন তামিম ইকবাল। সে সময় বাংলাদেশের আন্তর্জাতিক কিংবা ঘরোয়া লিগে কোনো ম্যাচ না থাকায় নিজের প্রস্তুতির জন্য এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) খেলতে যাচ্ছেন তামিম।

ইপিএলে খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে অনাপত্তিপত্রের জন্য আবেদন করেছিলেন তামিম ইকবাল। তাকে ইপিএলে খেলার অনুমতি দিয়েছে বিসিবি। ফলে নেপালে খেলতে তার কোনো বাধা নেই।

ইপিএলের দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটরসে খেলবেন তামিম। দলে যোগ দিতে সেপ্টেম্বরের ২৪ তারিখ নেপালের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন তামিম।

এভারেস্ট প্রিমিয়ার লিগে থাকছেন আরও কয়েকজন তারকা ক্রিকেটার আছেন। নেপালের সন্দ্বীপ লামিচানে ছাড়াও পাকিস্তানের শহীদ আফ্রিদি, আফগানিস্তানের মোহাম্মদ শেহজাদ, শ্রীলঙ্কার দীনেশ চান্দিমালও থাকছেন নেপালের এ ফ্রাঞ্চাইজি লিগে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

সত্যিই দুর্ভাগ্য, তামিমকে মিস করবে দল: নান্নু

সত্যিই দুর্ভাগ্য, তামিমকে মিস করবে দল: নান্নু

তামিমের সিদ্ধান্তে পাপনের সায়

তামিমের সিদ্ধান্তে পাপনের সায়

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেন তামিম

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেন তামিম

বিশ্বকাপ স্কোয়াডে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী শামীম-শরিফুল

বিশ্বকাপ স্কোয়াডে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী শামীম-শরিফুল