টেস্টে কোহলির সহকারী হবেন রোহিত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪১ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১
টেস্টে কোহলির সহকারী হবেন রোহিত

চলতি বছর অস্ট্রেলিয়ার সফরের পর থেকে নিজেকে হারিয়ে খুঁজছেন ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে। টানা খারাপ পারফর্মেন্সের কারণে অধিনায়কত্বের পাশাপাশি দল থেকেও জায়গা হারাতে পারেন তিনি। সহ-অধিনায়কের দায়িত্ব পেতে পারেন রোহিত শর্মা।

ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, অজিঙ্কা রাহানের উপর আর ভরসা করতে পারছে না দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। তাই তো সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পেতে পারেন রোহিত শর্মা।

আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরেই আসতে পারে এ রদ-বদল। এছাড়াও দক্ষিণ আফ্রিকা সফরের সূচিতেও আসবে বড় পরিবর্তন। বিষয়টি নিশ্চিত করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের এক কর্মকর্তা।

আফ্রিকার দেশগুলোতে করোনার নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের প্রভাবে দক্ষিণ আফ্রিকা সফরে আসবে বড় পরিবর্তন। দক্ষিণ আফ্রিকায় তিনটি টেস্ট ও ওয়ানডে এবং চার টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা আছে ভারতের। তবে সূচিতে পরিবর্তন হলে একটি টেস্ট এবং টি-টোয়েন্টি কমে যাবে বলে জানিয়েছেন বিসিসিআইয়ের ওই কর্মকর্তা।

বিসিসিআইয়ের এ দাবি মেনে নিয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। এমনটাই জানিয়েছে ভারতের গণমাধ্যমগুলো। নতুন সূচি অনুযায়ী ১৭ ডিসেম্বর নয় ২৬ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ।

যদিও দক্ষিণ আফ্রিকা সফরে বিষয়ে সিদ্ধান্ত আসবে শনিবার (৪ ডিসেম্বর) অনুষ্ঠিতব্য বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভা থেকে। এখানেই জানা যাবে দক্ষিণ আফ্রিকা সফরের ভাগ্য।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :