‘ড্রেসিংরুম ক্রিকেট’-এ বাবরের শিকার ১০ উইকেট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৬ এএম, ০৬ ডিসেম্বর ২০২১
‘ড্রেসিংরুম ক্রিকেট’-এ বাবরের শিকার ১০ উইকেট

প্রকৃতি বিরুপ আচরণ না করলে ঢাকা টেস্টে হয়তো ১৮০ ওভার খেলা হয়ে যেতো। তবে প্রথমদিনে ৫৭ ওভারের পর দ্বিতীয় দিনে মাঠে গড়িয়েছে মাত্র ৬.২ ওভার। মাঠের ক্রিকেট খেলতে না পারলেও ড্রেসিং রুমে ঠিকই ক্রিকেট খেলেছে পাকিস্তান। শুধু তাই নয়, বাবর আজমের দাবি, সেখানে তিনি ১০ উইকেট শিকার করেছেন!

প্রকৃতির কারণে মাঠের ক্রিকেটে আনন্দে ভাসতে না পারলেও ড্রেসিং রুমে ঠিক নিজেদের মধ্যে আনন্দে মেতেছিলেন বাবর আজম, ইমাম উল হক, সৌদ শাকিলরা। বাইরে যখন বৃষ্টির লুকোচুরি চলছিল, তখনই নিজেদের ড্রেসিংরুমকে মাঠে বানিয়ে খেলা শুরু করেন পাকিস্তানের ক্রিকেটাররা।

টুইটারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) করা টুইটে দেখা যায়, ড্রেসিং রুমকেই ক্রিকেট মাঠ বানিয়েছেন পাকিস্তানের ক্রিকেটাররা। মাঠে পুরোদস্তুর ব্যাটার হলেও ড্রেসিং রুমে বাবর আজম ছিলেন অলরাউন্ডার।

শুধু অলরাউন্ডার হিসেবেই সীমাবদ্ধ ছিলেন না বাবর আজম। ইমাম উল হকের মতো প্রতিষ্ঠিত ব্যাটারকেও আউট করেছেন তিনি। এছাড়াও বিল্লাল আসিফকে তিনবার নিজের শিকার বানান বাবর আজম।

তাই তো ম্যাচ শেষে বাবর আজমের দাবি, ড্রেসিং রুম ক্রিকেট ম্যাচে ১০ উইকেট শিকার করেছেন।

উল্লেখ্য, বৃষ্টিবিঘ্নিত ঢাকা টেস্টের দ্বিতীয় দিন শেষে পাকিস্তানের সংগ্রহ ৬৩.২ ওভারে ২ উইকেটে ১৮৮ রান। অবিচ্ছিন জুটিতে বাবর আজম ও আজহার আলি যোগ করেছেন ১১৮ রান। বাবর ৭১ ও আজহার ৫২ রানে অপরাজিত রয়েছেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :