উইন্ডিজ সিরিজের আগে ভারতীয় দলে দুঃসংবাদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২১ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২২
উইন্ডিজ সিরিজের আগে ভারতীয় দলে দুঃসংবাদ

রোববার (৬ ফেব্রুয়ারি) ঘরের মাঠে ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে ভারত। তবে সিরিজ শুরুর আগেই বড় দুঃসংবাদ পেল তারা। সিরিজ শুরুর তিনদিন আগে ভারতীয় শিবিরে হানা দিয়েছে করোনা। করোনা আক্রান্ত হয়েছেন ক্রিকেটার, কোচিং ও সাপোর্ট স্টাফের মোট সাত সদস্য।

আক্রান্ত ক্রিকেটারদের মাঝে রয়েছেন ওয়ানডে দলে থাকা দুই ওপেনার শিখর ধাওয়ান ও ঋতুরাজ গায়কোয়াড। বাদ যাননি রিজার্ভ খেলোয়াড় হিসাবে থাকা পেসার নবদ্বীপ সাইনিও। শুধু ওয়ানডে দলই নয়, আক্রান্ত হয়েছেন টি-টোয়েন্টি দলে থাকা অক্ষর প্যাটেলও।

অন্যদের মধ্যে করোনা আক্রান্ত বাকি তিনজন হলেন কোচিং ও সাপোর্ট স্টাফের সদস্য ফিল্ডিং কোচ টি দিলীপ, সিকিউরিটি লিয়াজন অফিসার বি লোকেশ এবং থেরাপিস্ট রাজীব কুমার।

৩১ জানুয়ারি (সোমবার) আহমেদাবাদে পা রাখার পর দলের সবাইকে করোনা পরীক্ষা করানো হয়। ৩১ জানুয়ারি পরীক্ষার পর ধাওয়ান, সাইনি সহ স্টাফের দুই সদস্যের ফলাফল পজিটিভ আসে। প্রথম পরীক্ষায় উতরে যেতে পারলেও পরের পরীক্ষায় ধরা পড়েন ঋতুরাজও।

তাদের সবাইকে আইসোলেশনে পাঠানো হয়েছে। দলের এমন অবস্থায় ওয়ানডে স্কোয়াডে যুক্ত করা হয়েছে ওপেনার মায়াঙ্ক আগারওয়ালকে। সিরিজের প্রথম ওয়ানডেতে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে দেখা যাবে ডানহাতি এই ব্যাটারকে।

ওইদিকে, বোনের বিয়ের কারণে প্রথম ম্যাচে থাকছেন ওয়ানডে অধিনায়ক লোকেশ রাহুল। তার জায়গায় ক্যারিবীয়দের বিপক্ষে ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে দেখা যাবে রোহিত শর্মাকে।। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ফিরতে পারেন রাহুল।

ওয়েস্ট ইন্দিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে ৬ ফেব্রুয়ারি (রোববার) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। একই ভেন্যুতে ৯ ও ১১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ওয়ানডে।

স্পোর্টসমেইল২৪/এএইচবি

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নেতা হতে অধিনায়ক হওয়ার প্রয়োজন নেই : বিরাট কোহলি

নেতা হতে অধিনায়ক হওয়ার প্রয়োজন নেই : বিরাট কোহলি

আইপিএলের চূড়ান্ত নিলাম তালিকায় পাঁচ বাংলাদেশি

আইপিএলের চূড়ান্ত নিলাম তালিকায় পাঁচ বাংলাদেশি

ভারত-উইন্ডিজ সিরিজে ফিরছে দর্শক

ভারত-উইন্ডিজ সিরিজে ফিরছে দর্শক

হরভজনের চেয়ে ভালো ব্যাটার ছিলাম : উমর গুল

হরভজনের চেয়ে ভালো ব্যাটার ছিলাম : উমর গুল