শ্রীলঙ্কা সিরিজে দীপক চাহারকে নিয়ে শঙ্কা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১২ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২২
শ্রীলঙ্কা সিরিজে দীপক চাহারকে নিয়ে শঙ্কা

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করেছে ভারত। সিরিজের শেষ ম্যাচে এক দুঃসংবাদও পেয়েছে ভারতীয় দল। শেষ ম্যাচে বোলিং করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছেন পেসার দীপক চাহার। ইনজুরি কারণে শ্রীলঙ্কা সিরিজে তাকে পাওয়া নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

রোববার (২০ ফেব্রুয়ারি) ইডেন গার্ডেনসে সিরিজের শেষ ম্যাচে নিজের দ্বিতীয় ওভারের শেষ বল করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন দীপক। এরপরেই তাকে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয়।

তাৎক্ষণিকভাবে ইনজুরি গুরুতর কিনা তা বোঝা না গেলেও পরে জানা গেছে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে পারেন তিনি। হ্যামস্ট্রিংয়ের টিয়ার গ্রেড ‘এ’-র ইনজুরিতে পড়েছেন তিনি।

এদিকে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) থেকে লাক্ষ্মৌয়ের শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে ভারত। ইনজুরির কারণে এ সিরিজে থাকবেন না দীপক চাহার। শুধু তাই নয়, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরুতে তাকে পাওয়া নিয়েও তৈরি হয়েছে শঙ্কা।

কলকাতায় চোটে পড়ায় দলের সাথে সরাসরি লাক্ষ্মৌয়ে না গিয়ে ব্যাঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে (এনসিএ) যোগ দিবেন দীপক। সেখানেই ইনজুরি থেকে সেরে উঠতে রিহ্যাব করবেন তিনি।

সাম্প্রতিক সময়ে দারুণ ছন্দে ছিলেন দীপক চাহার। প্রতিপক্ষকে শুরুতেই চেপে ধরতে বেশ বড় ভূমিকা রেখেছিলেন তিনি। তার দলকে ছিটকে যাওয়া ভারতের জন্য বেশ বড় ধাক্কা হয়েই এসেছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :