কিউইদের বিপক্ষে আর মাঠে নামা হচ্ছে না এনগিদির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০৪ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২২
কিউইদের বিপক্ষে আর মাঠে নামা হচ্ছে না এনগিদির

ভারতের বিপক্ষে দারুণ একটি সিরিজ কাটিয়ে নিউজিল্যান্ডসফরে এসেছিল দক্ষিণ আফ্রিকা। তাসমান পাড়ের দেশটিতে এসে প্রোটিয়ারা নিজেদেরকে রীতিমত হারিয়ে খুঁজছে। প্রথম টেস্টে হারের পর দ্বিতীয় ম্যাচের আগে শুনলো দুঃসংবাদ। ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে খেলবেন লুঙ্গি এনগিদি।

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে স্বাগতিক কিউইদের বিপক্ষে ইনিংস এবং ২৭৬ রানের বিশাল ব্যবধানে হেরেছিল দক্ষিণ আফ্রিকা। সিরিজের শেষ টেস্টে ঘুরে দাঁড়ানোর ম্যাচের আগেই ছিটকে গেলেন এনগিদি।

লুঙ্গি এনগিদির ইনজুরির বিষয়টি নিশ্চিত করেন অধিনায়ক ডিন এলগার। তিনি বলেন, ‘সে গত সপ্তাহে বোলিং করতে পারেনি। আমার মনে হয় না টেস্টে বোলিং করার জন্য মতো মানসম্পন্ন পর্যায়ে আছে। সে আমাদের সাথে অনুশীলনও করেনি।’

এই পেসারকে হারিয়ে অধিনায়ক এলগার নিজেও বেশ হতাশ। এ বিষয়ে তিনি বলেন, ‘লুঙ্গি আমাদের বোলিং লাইন আপের বড় ভরসা। সে যে অবস্থায় আছে, এটা আমাদের জন্য হতাশাজনক।’

ইনজুরির কারণে প্রথম টেস্টেও মাঠের বাইরে ছিলেন এনগিদি। তার বদলি হিসেবে গ্লেন্টন স্টুরম্যান নিজের অভিষেক টেস্টে খেলেন। তবে দলকে সাফল্য এনে দিতে ব্যর্থ ছিলেন তিনি। এক ইনিংসে বোলিংয়ের সুযোগ পেয়ে ১২৪ রান দিয়ে শিকার মাত্র এক উইকেট।

এ রকম বাজে পারফর্মেন্সের পরই ভাবা হচ্ছিল ইনজুরি মুক্ত হয়ে হয়তো একাদশে ফিরবেন এনগিদি। তবে ডিন এলগারের দলকে হতাশাই উপহার দিলেন এই পেসার।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :