হাথুর আসছেন কি আসছেন না, স্যোশাল মিডিয়ায় ধ্রুম্রজাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৫৬ পিএম, ২৮ জানুয়ারি ২০২৩

রাসেল ডোমিঙ্গো চলে যাওয়ার পর বাংলাদেশ জাতীয় পুরুষ ক্রিকেট দলের প্রধান কোচের পদটি শূন্য অবস্থায় রয়েছে। তবে বসে নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাকিব-তামিমদের জন্য নতুন কোচ নির্বাচনে কাজ করছেন বোর্ড কর্তারা। বিভিন্ন সূত্রের খরব, সেই তালিকায় সবার উপরের রয়েছেন সাবেক কোচ শ্রীলঙ্কা চন্ডিকা হাথুরুসিংহে। তবে এবার সেটি নিয়েও তৈরি হয়েছে ধ্রুম্রজাল।

গত বছরের ২৮ ডিসেম্বর পদত্যাগ করার মাধ্যমে বাংলাদেশ ক্রিকেটে রাসেল ডোমিঙ্গো অধ্যায়ের সমাপ্তি ঘটে। যদিও এর আগে শ্রীধরন শ্রীরাম আসায় বিসিবিতে ডোমিঙ্গো অবস্থায় অনেকটাই নড়ে যায়। টি-টোয়েন্টি থেকে ডোমিঙ্গো সরিয়ে দিয়ে শ্রীরামকে দায়িত্ব দেয় বিসিবি।

ডোমিঙ্গো চলে যাওয়ার পর টাইগারদের জন্য এখনো প্রধান কোচ চূড়ান্ত করেনি বিসিবি। তবে সাবেক কোচ শ্রীলঙ্কান চন্ডিকা হাথুরুসিংহে’ই যে আবারও টাইগারদের মাস্টার হয়ে আসছে বিষয়টি বেশ জড়ালোভাবেই আলোচনায় আসে। বিসিবি সরাসরি কিছু না জানালেও বিভিন্ন সংবাদ মাধ্যম এ বিষয়ে সংবাদ প্রকাশ করে।

এর মধ্যে স্যোশাল মিডিয়ায় নতুন করে আলোচনায় আসে ‘টাইগারদের কোচ হয়ে আসছেন না হাথুরু’। বিষয়টি নিয়ে স্যোশাল মিডিয়ায় বেশ আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। তবে এ বিষয়ে কোন সংবাদ মাধ্যম বা হাথুরুর পক্ষ থেকেই কিছু বলা হয়নি।

বিষয়টি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে কথা বলতে চাইলে কেউ রাজি হননি। তবে একটি সূত্র জানায়, “টাইগারদের কোচ হিসেবে তাকে (চন্ডিকা হাথুরুসিংহে) নির্বাচন করা হয়েছে বিষয়টি যেমন বোর্ড থেকে নিশ্চিত করা হয়নি। ঠিক তেমননি তিনি (চন্ডিকা হাথুরুসিংহে) যে আসছেন নাকি আসছেন না -এ বিষয়েও বোর্ড কিছু জানে না বা আনুষ্ঠানিক কোন তথ্য নেই।”

সবকিছুর জন্য অপেক্ষা করতে হবে বলেও সূত্রটি স্পোর্টসমেইলকে নিশ্চিত করে। একই সাথে কোচ চূড়ান্ত হওয়ার পরপরই বোর্ড সংবাদ মাধ্যমের সাথে কথা বলবে।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

পুরোনো ঠিকানায় চণ্ডিকা হাথুরুসিংহে

পুরোনো ঠিকানায় চণ্ডিকা হাথুরুসিংহে

মোস্তাফিজ আবিষ্কারের নেপথ্যে ছিলেন সুজন-হাথুরু

মোস্তাফিজ আবিষ্কারের নেপথ্যে ছিলেন সুজন-হাথুরু

বাংলাদেশের চ্যালেঞ্জটা ছিল ভিন্ন রকম : হাথুরু

বাংলাদেশের চ্যালেঞ্জটা ছিল ভিন্ন রকম : হাথুরু

৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দাবি হাথুরুসিংহের

৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দাবি হাথুরুসিংহের