বিশ্বকাপে ইডেন গার্ডেন্সে বাংলাদেশ ম্যাচের টিকিটের মূল্য ঘোষণা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০০ পিএম, ১১ জুলাই ২০২৩
বিশ্বকাপে ইডেন গার্ডেন্সে বাংলাদেশ ম্যাচের টিকিটের মূল্য ঘোষণা

ভারত বিশ্বকাপের পর্দা উঠবে ৫ অক্টোবর। ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হওয়া বিশ্বকাপে দুই দিন পর নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এছাড়া ২৮ ও ৩১ নভেম্বর ইডেন গার্ডেনসে নেদারল্যান্ডস ও পাকিস্তানের বিপক্ষে খেলবে টাইগাররা।

ইডেন গার্ডেনসে নেদারল্যান্ডস ও পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের দুই ম্যাচের টিকিটের মূল্য প্রকাশ করেছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। ওই ভেন্যুতে বিশ্বকাপের সেমিফাইনালসহ মোট পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হবে।

নেদারল্যান্ডসের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটিতে সর্বনিম্ন ৬৫০ রুপি থেকে সর্বোচ্চ ১৫০০ রুপি পর্যন্ত টিকিটের দাম ধরা হয়েছে। এছাড়া পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ম্যাচের টিকিটের দাম রাখা হয়েছে সর্বনিম্ন ৮০০ রুপি থেকে সর্বোচ্চ ২২০০ রুপি। বাংলাদেশ বনাম পাকিস্তান এবং ইংল্যান্ড বনাম পাকিস্তান ম্যাচের টিকিট মূল্য একই পরিমাণ রাখা হয়েছে।

বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস ম্যাচের টিকিট মূল্য হলো আপার টায়ার্স- ৬৫০ রুপি; ডি. এইচ ব্লকস- ১০০০ রুপি; বি. সি. কে. এল ব্লক- ১৫০০ রুপি। বাংলাদেশ বনাম পাকিস্তান এবং ইংল্যান্ড বনাম পাকিস্তান ম্যাচের টিকিট মূল্য একই পরিমাণ রাখা হয়েছে। টিকিট মূল্য হলো আপার টায়ার্স- ৮০০ রুপি; ডি. এইচ ব্লকস- ১২০০ রুপি; সি. কে ব্লকস- ২০০০ রুপি এবং বি. এল ব্লকস- ২২০০।

এছাড়া স্বাগতি ভারত ও দক্ষিণ আফ্রিকা এবং সেমিফাইনাল-২ ম্যাচের টিকিট মূল্য কিছুটা বাড়তি রয়েছে। ম্যাচ দুটির ক্ষেত্রে টিকিট মূল হলো আপার টায়ার্স- ৯০০ রুপি; ডি. এইচ ব্লকস- ১৫০০ রুপি; সি. কে ব্লকস- ২৫০০ রুপি এবং বি. এল ব্লকস- ৩০০০ রুপি।

কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিতব্য পাঁচটি ম্যাচের সূচি
২৮ অক্টোবর : নেদারল্যান্ডস বনাম বাংলাদেশ
৩১ অক্টোবর : পাকিস্তান বনাম বাংলাদেশ
০৫ নভেম্বর : ভারত বনাম সাউথ আফ্রিকা
১২ নভেম্বর : ইংল্যান্ড বনাম পাকিস্তান
১৬ নভেম্বর : সেমিফাইনাল-২।



শেয়ার করুন :