চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে ‍বিপিএল খেলবেন হাসনাইন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩৬ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৩
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে ‍বিপিএল খেলবেন হাসনাইন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২০২৪ আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন পাকিস্তানের পেসার মোহাম্মদ হাসনাইন। নতুন বছরের প্রথম মাসে শুরু হতে যাওয়া বিপিএল মৌসুমে চট্টগ্রামের হয়ে খেলতে চুক্তিবন্ধ হয়েছেন তিনি।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। মোহাম্মদ হাসনাইনকে পেরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আনন্দিত বলেও উল্লেখ করা হয়।

২৩ বছর বয়সী এ পেসার পাকিস্তানের হয়ে ৯টি ওয়ানডে এবং ২৭ টি-টোয়েন্টি খেলেছেন। যেখানে বল হাতে যথাক্রমে ১২ এবং ২৫টি উইকেট শিকার করেছেন। এছাড়া ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের সদস্য ছিলেন হাসনাইন।

জাতীয় দল ছাড়াও বিশ্বের বিভিন্ন লিগ জুড়ে খেলে থাকেন মোহাম্মদ হাসনাইন। ফ্রাঞ্চাইজি লিগে ইতিমধ্যে ১০৪টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। যেখানে ২৬.০৫ গড়ে ১২৪টি উইকেট নিয়েছেন পাকিস্তানের এ পেসার।

পাকিস্তান সুপার লিগ, বিগ ব্যাশ, দ্য হান্ড্রেড, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ এবং লঙ্কা প্রিমিয়ার লিগে খেললেও বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলা হয়নি হাসনাইনের। চট্টগ্রামের সাথে চুক্তিবদ্ধ হওয়ায় বিপিএলেও তার অভিষেক হতে যাচ্ছে।


শেয়ার করুন :