দ্বিতীয় দিনের আরও দু’টি ম্যাচ পরিত্যক্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪৭ এএম, ০১ অক্টোবর ২০২৩
দ্বিতীয় দিনের আরও দু’টি ম্যাচ পরিত্যক্ত

ওয়ানডে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিন আরও দুটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। ভারত ও ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া ও নেদারল্যান্ডসের মধ্যকার ম্যাচ দুটি মাঠে গড়ানো সম্ভব হয়নি।

শনিবার (৩০ সেপ্টেম্বর) গুয়াহাটিতে অবিরাম বৃষ্টির কারণে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠেই নামতে পারেনি ভারত-ইংল্যান্ড। তবে পরিত্যক্ত হওয়ার আগে ৩৭.২ ওভার ব্যাট-বল হাতে গা গরম করতে পেরেছে অস্ট্রেলিয়া-নেদারল্যান্ডস।

তিরুবন্তপুরমে বৃষ্টি বিঘ্নিত ২৩ ওভারের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নেয় অস্ট্রেলিয়া। ওপেনার হিসেবে নামা স্টিভেন স্মিথের হাফ-সেঞ্চুরিতে ২৩ ওভারে ৭ উইকেটে ১৬৬ রান করে অসিরা।

৪টি চার ও ৩টি ছক্কায় ৪২ বলে ৫৫ রান করেন স্মিথ। এছাড়া ক্যামেরন গ্রিন ৩৪, অ্যালেক্স ক্যারি ২৮ ও মিচেল স্টার্ক অপরাজিত ২৪ রান করেন।

জবাবে ১৪.২ ওভারে ৬ উইকেটে ৮৪ রান করে নেদারল্যান্ডস। এরপর বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হয়ে যায়। ডাচদের পক্ষে কলিন অ্যাকারম্যান অপরাজিত ৩১ রান করেন। অস্ট্রেলিয়ার স্টার্ক ৩ উইকেট নেন।

এর আগে প্রথম দিন দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। সব মিলিয়ে বিশ্বকাপের মূল পর্ব শুরু হওয়ার আগেই এখন পর্যন্ত তিন ম্যাচ পরিত্যক্ত হলো।

মূল পর্ব শুরু হওয়ার আগে ৩ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়া এবং ভারতের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে নেদারল্যান্ডস।


শেয়ার করুন :