৯'শ বোলার থেকে ১৩ জনকে নির্বাচিত করলো সিলেট স্ট্রাইকার্স

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫০ পিএম, ৩০ ডিসেম্বর ২০২৩
৯'শ বোলার থেকে ১৩ জনকে নির্বাচিত করলো সিলেট স্ট্রাইকার্স

দুইদিন ব্যাপী সিলেট স্ট্রাইকার্সের বোলার হান্ট প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) শেষ হওয়া বোলার হান্ট প্রতিযোগিতা থেকে ১৩ জনকে চূড়ান্ত করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি সিলেট স্ট্রাইকার্স। বাছাই করাদের মধ্যে ৬ জন পেসার ও ৭ জন স্পিনার রয়েছে।

সিলেট স্ট্রাইকার্সের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। বলা হয়, বৃহত্তর সিলেটসহ দেশের বিভিন্ন জেলা থেকে প্রায় ১৪০০ তরুণ ক্রিকেটার বোলার হান্ট প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করেছিলেন। তাদের মধ্যে প্রায় ৯’শ ক্রিকেটার তাদের বোলিং প্রতিভা তুলে ধরে, যেখান থেকে ১৩ জনকে চূড়ান্ত করা হয়েছে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই দিনব্যাপী চলা এ বোলার হান্ট প্রতিযোগিতায় প্রায় ৯’শ ক্রিকেটার তাদের বোলিং প্রতিভা তুলে ধরে। স্ট্রাইকার্সের কোচদের সামনে কয়েক পর্বের ট্রায়াল শেষে ১৩ প্রতিভাবান বোলারকে চূড়ান্ত করা হয়। বাছাইকৃত বোলাররা বিপিএল ২০২৪ আসরে সিলেট স্ট্রাইকার্সের অনুশীলন নেটে বোলিং করবেন। চূড়ান্ত ১৩ জনের মধ্যে ৬ জন পেসার ও ৭ জন স্পিনার।

নির্বাচিত ১৩ ক্রিকেটার হলো- মোহাম্মদ হুসেন ইমন (সিলেট), আমির হোসেন জয় (সিলেট), আজিজুর রহমান (জামালপুর), জামিল আহমেদ (সিলেট), আল-মামুন (গাইবান্ধা), মিনহাজ আহমেদ (সিলেট), মুজাক্কির হোসেন (সিলেট), রিয়াদুল (মানিকগঞ্জ), মহিউদ্দিন তারেক (সিলেট), জাহিদুল হক হিমেল (হবিবগঞ্জ), মো: আসাদুজ্জামান খান তুষার (হবিগঞ্জ), রাহেল আহমেদ (সিলেট) এবং মো. কয়েছ আহমদ (সিলেট)।

এদিকে, গতবারের ন্যায় বিপিএলে এবারের আসরেও সিলেট স্ট্রাইকার্সের হয়ে খেলবেন মাশরাফি বির মর্তুজা, নাজমুল হোসেন শান্ত, রায়ান বার্ল, বেন কাটিং এবং হ্যারি টেক্টর। এছাড়া নিলাম থেকে মোহাম্মদ মিঠুন, রেজাউর রহমান রাজা, আরিফুল হক, ইয়াসির আলী রাব্বিদের দলে ভেড়ানো হয়েছে।

আগের মতো এবারও বিপিএল ২০২৪ এর আসর ঢাকা, চট্টগ্রাম এবং সিলেট ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ঢাকায় মোট তিন পর্বে খেলা হবে। এছাড়া সিলেট এবং চট্টগ্রামে এক পর্ব করে বিপিএলের ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৯ জানুয়ারি থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা-সিলেট এবং ঢাকা পর্ব হয়ে আসর শেষ হবে ১ মার্চ। আসরে মোট সাতটি দল অংশ নিবে।


শেয়ার করুন :