তাসকিন কান্দাহারের প্রধান অস্ত্র

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:২০ পিএম, ০৭ অক্টোবর ২০১৮
তাসকিন কান্দাহারের প্রধান অস্ত্র

অফফর্ম আর ইনজুরি মিলিয়ে দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে ডানহাতি পেসার তাসকিন আহমেদ। চোট কাটিয়ে মাঠে ফেরার মিশনে তাসকিন এখন অবস্থান করছেন দুবাইতে, আফগানিস্তান প্রিমিয়ার লিগ (এপিএল) খেলতে।

এপিএলের দল কান্দাহার নাইটসের হয়ে পুরো মৌসুমই খেলতে পারবেন তাসকিন। তবে নিজ দলের প্রথম ম্যাচে একাদশে ছিলেন না ডানহাতি এ পেসার। ফলে সকলের মনে সন্দেহ জাগে তবে কি স্রেফ বেঞ্চে বসে সময় কাটানোর জন্যই এপিএলে গেলেন তাসকিন?

তাসকিনের ভক-সমর্থকদের এমন প্রশ্নে ভারী হতে থাকে কান্দাহার নাইটসের ফেসবুক পেজ। তাই ম্যাচ চলাকালীন সময়েই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলাদা এক বিবৃতিতে তাসকিনের না খেলার কারণ ব্যাখ্যা করে কান্দাহার কর্তৃপক্ষ।

তারা জানায় তাসকিন কান্দাহারের প্রধান অস্ত্র এবং গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য নিজেদের প্রধান অস্ত্রকে বিশ্রামে রাখা হয়েছে। বিবৃতিটি নিচে তুলে ধরা হলো:

কান্দাহার কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেন, ‘তাসকিন আহমেদের অগণিত ভক্ত-সমর্থকরা জানতে চেয়ে তিনি কেনো খেলছেন না প্রথম ম্যাচে। তাদের জানাতে চাই তাসকিন খেলছেন না কারণ তিনি আমাদের প্রধান অস্ত্র। তাই আমরা তাকে আমাদের গুরুত্বপূর্ণ ম্যাচগুলোর জন্য বিশ্রাম দিতে চাই।সূচিতে আমাদের একটানা বেশ কিছু ম্যাচ রয়েছে। শারজাহর আবহাওয়ার অনেক গরম। তাই আমরা আমাদের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দিচ্ছি।’

তাসকিনকে বিশ্রাম দিয়ে খুব একটা সুফল পায়নি কান্দাহার। আসরে নিজেদের প্রথম ম্যাচে তারা হেরে গিয়েছে ৬ উইকেটে। আগে ব্যাট করে ১৩৯ রান করেছিল কান্দাহার। যা কিনা ১৮.৩ ওভারে টপকে গিয়েছে নাঙ্গারহার।


শেয়ার করুন :


আরও পড়ুন

আপাতত অপারেশন লাগবে না সাকিবের

আপাতত অপারেশন লাগবে না সাকিবের

গেইল না থাকায় স্বস্তিতে ভারত

গেইল না থাকায় স্বস্তিতে ভারত

দক্ষিণ আফ্রিকার কাছে হোয়াইটওয়াশ হলো জিম্বাবুয়ে

দক্ষিণ আফ্রিকার কাছে হোয়াইটওয়াশ হলো জিম্বাবুয়ে

পর্ন তারকার নজরে কোহলি!

পর্ন তারকার নজরে কোহলি!