এবার পান্ডিয়াদের বিরুদ্ধে মামলা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১২:১৮ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৯
এবার পান্ডিয়াদের বিরুদ্ধে মামলা

টেলিভিশন অনুষ্ঠানে এক অশালীন মন্তব্য করে একের পর এক ধকল যাচ্ছে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডে ও লোকেশ রাহুলের উপর। নিষিদ্ধ হওয়ার পর এবার তাদের বিরুদ্ধে করা হয়েছে মামলা। শুধু তাই নয় একই অভিযোগে ওই অনুষ্ঠানের সঞ্চালক চিত্রনির্মাতা করণ জোহরের নামেও মামলা করা হয়েছে।

বিখ্যাত টেলিভিশন শো ‘কফি উইথ করন' অতিথি হিসেবে যান হার্দিক পান্ডে ও লোকেশ রাহুল। ওই শোতে পান্ডে বলেন, বাবা মা‌‍‍'র সাথে আমি একবার একটি পার্টিতে গিয়েছিলাম। আমি পার্টিতে বাবা মাকে ওই মেয়েকে দেখাই। আমি কিভাবে একটি মেয়ের সাথে শারীরিক সম্পর্ক করেছিলাম তাও আমার বাবা মাকে বলেছিলাম।

এঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় সামালোচনার ঝড়। বিষয়টি বুঝতে পেরে পান্ডিয়া ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে ক্ষমা চান। এরপর ওই দুই ক্রিকেটারকে শোকজ করে বিসিসিআই। পরে তার শোকজের জবাব দিলেও। অনিদিষ্ট সময়ের জন্য বহিষ্কার হন।

তবে বিভিন্ন মহলের অনুরোধে তাদের সাজার রায় না হওয়া পর্যন্ত নিষেধাজ্ঞা বাতিল করে খেলার সুযোগ দেওয়া হয়। তবে এই ঘটনা যখন চাপা পড়ে যাচ্ছিলো এবার পান্ডিয়া, রাহুল ও করণের বিরুদ্ধে ভারতের রাজস্থান রাজ্যের জোদপুরের স্থানীয় একটি থানায় এই মামলা দায়ের করেন ডি আর মেগাওয়াল নামের এক ব্যক্তি। যিনি রাজস্থানের রাষ্ট্রীয় ভীমসেনার সদস্য।

প্রসঙ্গত, চোট সারিয়ে হার্দিক পান্ডে ভারতীয় দলের সঙ্গে যোগ দিলেও অস্ট্রেলিয়ায় বিপক্ষে ম্যাচ খেলা হয়নি এখনও। ২৫ বছর বয়সী হার্দিক পান্ডে এখন পর্যন্ত ১১টি টেস্ট, ৪২টি ওয়ানডে ও ৩৫ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২০১৬ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে তাঁর ভারতীয় দলে অভিষেক হয়।


শেয়ার করুন :


আরও পড়ুন

দলে ডাক পেলেন পান্ডিয়া

দলে ডাক পেলেন পান্ডিয়া

নিষিদ্ধ হলেন রাহুল ও পান্ডিয়া

নিষিদ্ধ হলেন রাহুল ও পান্ডিয়া

ক্ষমা চেয়েও পার পেলেন না পান্ডিয়া, বোর্ডের ‘শোকজ’

ক্ষমা চেয়েও পার পেলেন না পান্ডিয়া, বোর্ডের ‘শোকজ’

পান্ডিয়া-রাহুলকে খেলতে দেওয়ার অনুরোধ

পান্ডিয়া-রাহুলকে খেলতে দেওয়ার অনুরোধ