বোলিং নিয়ে আশাবাদী সরফরাজ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:৫৬ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৭
বোলিং নিয়ে আশাবাদী সরফরাজ

ইনজুরির কারণে তিন পেসার জুনাইদ খান, উসমান শিনওয়ারি এবং ইমাদ ওয়াসিমকে ছাড়াই নিউজিল্যান্ড সফর করতে হচ্ছে পাকিস্তান ক্রিকেট দলকে। তবে এ তিনজনকে ছাড়াও স্বাগতিক নিউজিল্যান্ডকে চাপে ফেলতে পারবেন বলে মনে করছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ।

ইংল্যান্ডে অনুষ্ঠিত এ বছরের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ১৩ উইকেট শিকার করে টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া হাসান আলীর কথা উল্লেখ করে সরফরাজ বলেন, ‘দলের গুরুত্বপূর্ণ তিন বোলার ইনজুরিতে থাকাটা অত্যন্ত দুর্ভাগ্য। তবে নিউজিল্যান্ডকে সমস্যায় ফেলার মত যথেষ্ট ভালো বোলার এখনো আমাদের আছে।’

পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে গতকাল নিউজিল্যান্ডের উদ্দেশে রওয়না হয়েছে পাকিস্তান দল। ওয়েলিংটনে ৬ জানুয়ারি প্রথম ম্যাচ দিয়ে শুরু হবে এ সিরিজ। ৫০ ওভারের ফর্মেটর পর তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজও খেলবে দল দুটি। সরফরাজ বলেন, ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জয়ের পর পাকিস্তান প্রস্তুত।

অনুশীলন ক্যাম্পে তিনি বলেন, এই সফরের জন্য আমরা সেরা প্রস্তুতি নিয়েছি এবং সব খেলোয়াড় ভাল ফর্মে আছে। নিউজিল্যান্ড সফরে আমরা সর্বোচ্চটা ঢেলে দেব। একমাত্র ফখর জামান ছাড়া দলে সকলেই এর আগে নিউজিল্যান্ডে খেলেছেন। সুতরাং সেখানকার কঠিন কন্ডিশন এবং নিউজিল্যান্ড দল সম্পর্কে তারা জানে। চ্যালেঞ্জের জন্য আমরা প্রস্তুত।

গতকালই (মঙ্গলবার) সফরকারী ওয়েস্ট ইন্ডজের বিপক্ষে ৩-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ জিতেছে নিউজিল্যান্ড। তবে তারপরও আত্মবিশ্বাসী সরফরাজ। তিনি বলেন, আমাদের শক্তিশালী একটি বোলিং বিভাগ রয়েছে এবং নিউজিল্যান্ডের কঠিন কন্ডিশনে ব্যাটিংটাও ভালো হবে বলে আমি আশাবাদী।


শেয়ার করুন :


আরও পড়ুন

সুইজারল্যান্ডের বরফে ক্রিকেট খেলবে বিশ্ব তারকারা

সুইজারল্যান্ডের বরফে ক্রিকেট খেলবে বিশ্ব তারকারা

কোহলির সম্পর্কে ডি ভিলিয়ার্সে সতর্কতা

কোহলির সম্পর্কে ডি ভিলিয়ার্সে সতর্কতা