দেশে ফিরেছে মোশাররফ রুবেল, দিতে হবে রেডিও থেরাপি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫২ পিএম, ৩১ মার্চ ২০১৯
দেশে ফিরেছে মোশাররফ রুবেল, দিতে হবে রেডিও থেরাপি

মস্তিষ্কে সফল অস্ত্রোপচার শেষে দেশে ফিরেছেন ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। শনিবার সন্ধ্যায় সিঙ্গাপুর থেকে ঢাকায় পৌঁছান তিনি।

ব্রেইন টিউমারে আক্রান্ত হলেও তার মস্তিষ্কে ক্যান্সারের জীবাণু নেই। তাই সুখবর নিয়েই ফিরেছেন জাতীয় দলের সাবেক বাঁহাতি স্পিনার।

রুবেলের পারিবারিক সূত্রে জানা গেছে, কেমো এবং রেডিও থেরাপির জন্য এপ্রিলে আবার ওসিঙ্গাপুর যেতে হবে।স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারলেও আপাতত মাঠে ফিরতে পারবেন না তিনি।

আগামী কয়েক মাস চিকিৎসকের পরামর্শ মতো চলতে হবে। এছাড়া প্রতি মাসেই একবার করে রেডিও থেরাপি দিতে সিঙ্গাপুর যেতে হবে। তবে প্রয়োজন না হলে কয়েক মাস পর বন্ধ করে দেওয়া হবে তার চিকিৎসা।

গত ১০ মার্চ পরীক্ষা করাতে গিয়ে ব্রেইনে টিউমার হওয়ার দুঃসংবাদ পান পাঁচটি ওয়ানডে খেলা রুবেল। চারদিন পর ভর্তি হন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। গত ১৯ মার্চ নিউরো সার্জন এলভিন হংয়ের তত্ত্বাবধানে সফল অস্ত্রোপচার করা হয়।

অনেকদিন জাতীয় দলের বাইরে থাকলেও ঘরোয়া ক্রিকেটে নিয়মিত উপস্থিত রয়েছে রুবেলের। ঢাকা প্রিমিয়ার লিগে এবার গাজী গ্রুপ ক্রিকেটার্সের জার্সিতে খেলার কথা ছিল তার। তবে বল হাতে ক্রিকেট মাঠে নয়, তাকে লড়তে হচ্ছে ব্রেইন টিউমারের সঙ্গে। রুবলের পরিবারে সদস্যরা তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।


শেয়ার করুন :