পরিণীতির পর হার্দিক পান্ডের পাশে এলি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৮ এএম, ০৮ জানুয়ারি ২০১৮
পরিণীতির পর হার্দিক পান্ডের পাশে এলি

ভারতীয় ক্রিকেট আর বলিউড যেন একই সুতোয় গাঁথা। এই দুই জগতের সম্পর্কটা বেশ পুরনো। অনেক অনেক নামের সাথে সম্প্রতি যোগ হয়েছে জহির খান-সাগরিকা ঘাটগে ও বিরাট কোহলি-আনুশকা শর্মা। নতুন করে আরও দুটি নাম ভারতীয় সংবাদ মাধ্যমের আকাশে উড়ে বেড়াচ্ছে।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো নতুন করে মেতেছে হার্দিক পান্ডে ও এলি আব্রামের প্রেম কাহিনী নিয়ে। জানা গেছে, গত মাসে হয়ে যাওয়া হার্দিকের বড় ভাই কুনাল পান্ডের বিয়েতেও উপস্থিত ছিলেন বলিউডে এই অভিনেত্রী। ২৭ বছরের এই সুইডিশ অভিনেত্রী বেশ কয়েকবছর আগে স্টকহোম ছেড়ে মুম্বাইয়ের বাসিন্দা হয়েছেন। ‘মিকি ভাইরাস’ (২০১৩), ‘কিস কিসকো প্যায়ার কারু’ (২০১৫), ‘নাম শাবানা’ (২০১৫), ‘পোস্টার বয়েজ’ (২০১৭)-এর মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া বেশ কিছু আইটেম গানেও তাকে দেখা গেছে।

ভারতীয় দল বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফরে ব্যস্ত আছে। প্রথম টেস্টের প্রথম ইনিংসে ভারতীয় দলের ভরাডুবি থেকে বাঁচাতে রক্ষা কর্তা হয়েছেন হার্দিক। দলের ২০৯ রানের মধ্যে ৯৩ রানই করেছেন এই অলরাউন্ডার। তবে শুধু এলি নয়। এর আগেও একাধিক নারীর সাথে নাম জড়িয়েছে হার্দিকের। এর মধ্যে সবচেয়ে আলোচিত ছিলেন পরিণীতি চোপড়া।


শেয়ার করুন :


আরও পড়ুন

বার্সায় যুক্ত হলেন আরেক ব্রাজিলিয়ান

বার্সায় যুক্ত হলেন আরেক ব্রাজিলিয়ান

সৌম্য-লিটন-তাসকিনকে বাদ দিয়ে ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা

সৌম্য-লিটন-তাসকিনকে বাদ দিয়ে ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা