আয়ারল্যান্ড সফরে তাসকিনকে নিয়ে গুঞ্জন

নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ১০:৫৭ পিএম, ২৭ এপ্রিল ২০১৯
আয়ারল্যান্ড সফরে তাসকিনকে নিয়ে গুঞ্জন

আয়ারল্যান্ডে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজের ডাক পাচ্ছেন বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পাওয়া টাইগার পেসার তাসকিন আহমেদ। সোশ্যাল মিডিয়া ও ক্রিকেট পাড়ায় এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

লন্ডনে দ্বাদশ বিশ্বকাপ শুরুর আগে ক্রিদেশীয় সিরিজে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ও স্বাগতিক আয়ারল্যান্ড। এ সিরিজ উপলক্ষে গত ১৬ এপ্রিল (মঙ্গলবার) ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঘোষিত ওই স্কোয়াডে জায়গা পাননি পেসার তাসকিন আহমেদ। তার জায়গা না পাওয়ার মূল কারণ ইনজুরি। তবে শনিবার (২৪ এপ্রিল) রাতে হঠাৎই ক্রিকেট মহলে গুঞ্জন ছড়িয়ে পড়ে আয়ারল্যান্ড সফরে ডাক পাচ্ছেন তাসকিন।

গুঞ্জন ছড়ানোর একটি কারণও রয়েছে। শনিবার দিনগত রাত সোয়া ১০টা দিকে তাসকিনের ভেরিফায়েড ফেসবুক একটি পোস্ট দেয়া হয়। যেখানে বলা হয়, তাসকিনের ফ্রেন্টসদের জন্য সুসংবাদ। ত্রিদেশীয় সিরিজে তিনি খেলছেন। যদিও গুঞ্জন ছড়িয়ে পড়ার পর সেই পোস্ট সরিয়ে নেয়া হয়।
Taskin
এদিকে গুঞ্জনের বিষয়ে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু রাতে গণমাধ্যমে জানিয়েছেন, তাসকিনের বিষয়টি এখনো চূড়ান্ত নয়।

বিসিবি সূত্রে জানা গেছে, মোস্তাফিজ এখনো পুরোদমে ফিট নন। তিনি কবে নাগাদ পুরোদমে বোলিং করতে পারবে তা এখনো অনিশ্চিত। ফলে আয়ারল্যান্ড সফরে টাইগারদের ব্যাকআপ হিসেবে একজন   পেস বোলারের দরকার।

এদিকে ব্যাকআপ হিসেবে শুধু তাসকিনের কথা নয়, গুঞ্জন উঠেছে তাসকিন ছাড়া শফিউলকে নিয়েও। এছাড়া আয়ারল্যান্ড সফরে ফরহাদ রেজাকে ডাকা হতে পারেন বলে জানা গেছে। কারণ মোস্তাফিজের সাথে পেসার রুবেল হোসেনও ইনজুরির সমস্যা রয়েছে।

আয়ারল্যান্ড সফরে ঘোষিত বাংলাদেশের স্কোয়াড
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহি, ইয়াসির আলি রাব্বি ও নাইম হাসান।


শেয়ার করুন :


আরও পড়ুন

বাংলাদেশ বিশ্বকাপ দলে নেই তাসকিন, চমক রাহি-সৈকত

বাংলাদেশ বিশ্বকাপ দলে নেই তাসকিন, চমক রাহি-সৈকত

বিশ্বকাপে তাসকিনের বাদ পড়া নিয়ে যা বললো বিসিবি

বিশ্বকাপে তাসকিনের বাদ পড়া নিয়ে যা বললো বিসিবি

সবার আগে ডাক পাবে তাসকিন : ওয়ালশ

সবার আগে ডাক পাবে তাসকিন : ওয়ালশ

বিশ্বকাপে না থাকায় অঝরে কাঁদলেন তাসকিন

বিশ্বকাপে না থাকায় অঝরে কাঁদলেন তাসকিন