ইংল্যান্ডের ৫৫ জনের অনুশীলন দলে নেই হেলস-প্লাঙ্কেট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৬ এএম, ৩০ মে ২০২০
ইংল্যান্ডের ৫৫ জনের অনুশীলন দলে নেই হেলস-প্লাঙ্কেট

করোনার পরবর্তী সময়ে মাঠে ক্রিকেট ফেরাতে কাজ করে যাচ্ছে ক্রিকেট খেলুড়ে দেশগুলো। যেখানে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডরা একটু বেশিই এগিয়ে। মাঠে ক্রিকেট ফেরাতে ইতোমধ্যে গ্রীষ্ম মৌসুমের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া

মাঠে ক্রিকেট ফেরাতে আপ্রাণ চেষ্টা করছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডও (ইসিবি)। অবশ্য ইতোমধ্যে অনুশীলনে নেমে পড়েছে ইংল্যান্ডের ক্রিকেটাররা। অনুশীলনের জন্য এবার ৫৫ জনের অনুশীলন দলের তালিকা প্রকাশ করলো ইসিবি। যেখানে কপাল পুড়েছে ওপেনার অ্যালেক্স হেলস ও পেসার লিয়াম প্লাঙ্কেটের।

ঘরোয়া মৌসুমের স্থগিতাদেশ আগস্ট পর্যন্ত বৃদ্ধি করলেও আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর সময়সীমা জুলাই পর্যন্তই শিথিল রেখেছে ইল্যান্ড সরকার। আর তাই তো ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান, আয়ারল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ আয়োজনের স্বপ্ন বুনছে ইসিবি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে নিজেদের মাঠে খেলা ফেরাতে চায় ইংল্যান্ড। আর তারই পরিকল্পনা হিসেবে ৫৫ ক্রিকেটারকে অনুশীলনে ফেরার সু্যোগ করে দিয়েছে ইসিবি। তবে ছোট ছোট দলে ভাগ করে অনুশীলনগুলো হবে ভিন্ন ভিন্ন কাউন্টি মাঠে ভিন্ন ভিন্ন সেশনে।

ডোপ টেস্টে ধরা পড়ায় বিশ্বকাপের আগেই দল থেকে বাদ পড়েছিলেন ইংল্যান্ড ও নটিংহ্যাম্পশায়ারের ওপেনার অ্যালেক্স হেলস। গুঞ্জন ছিল ইংল্যান্ডের লাল ও সাদা বলের স্কোয়াডে প্রয়োজন হলে ফেরানো হবে। কিন্তু সে প্রত্যাশা ভেস্তে গেছে বুধবার (২৭ মে) ওয়ানডে অধিনায়ক মরগানের কথায়। তিনি জানিয়েছিলেন, তার ফিরতে আরও বেশি সময় লাগবে।

অনুশীলন দলের তালিকা :

মইন আলী, জেমস অ্যান্ডারসন, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, ডম বেস, স্যাম বিলিংস, জেমস ব্র্যাসি, স্টুয়ার্ট ব্রড, হেনরি ব্রুকস, প্যাট ব্রাউন, ররি বার্নস (সারে), জস বাটলার, ব্রাইডন কার্সে, মেসন ক্রেন, জ্যাক ক্রোলি , স্যাম কুরান, টম কুরান, লিয়াম ডওসন, জো ডেনলি, বেন ডাকেট, লরি ইভান্স, বেন ফোকস, রিচার্ড গ্লিসন, লুইস গ্রেগরি, স্যাম হেইন, টম হেলম

উইল জ্যাকস, কেটন জেনিংস, ক্রিস জর্ডান, টম কোহলার-ক্যাডমোর, ড্যান লরেন্স , জ্যাক লিচ, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, ডেভিড মালান, মরগান, ক্রেগ এভারটন, জেমি এভারটন, ম্যাট পার্কিনসন, অলি পোপ, আদিল রশিদ, অলি রবিনসন, জো রুট, জেসন রয়, ফিল সল্ট, ডম সিবলি, বেন স্টোকস, অলি স্টোন, রিস টোপলি, জেমস ভিন্স, আমার বিরদী, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অস্ট্রেলিয়ার চোখে উচ্চ ঝুঁকিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ

অস্ট্রেলিয়ার চোখে উচ্চ ঝুঁকিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ

বিশ্বকাপের ১১ মাস পর প্রাইজমানি পাচ্ছে টাইগাররা

বিশ্বকাপের ১১ মাস পর প্রাইজমানি পাচ্ছে টাইগাররা

বিশ্বকাপ দেরিতে শুরু হলে আমাদের জন্য লাভ : রিয়াদ

বিশ্বকাপ দেরিতে শুরু হলে আমাদের জন্য লাভ : রিয়াদ