বিশ্বকাপের আবহ উপভোগে সমর্থকদের সামনে শেষ সুযোগ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৩ পিএম, ০৯ নভেম্বর ২০২৩
বিশ্বকাপের আবহ উপভোগে সমর্থকদের সামনে শেষ সুযোগ

বিশ্বকাপের গ্রুপ পর্ব শেষ হচ্ছে রোববার। এরপর বুধবার থেকে নক আউট পর্বের ম্যাচ শুরু হতে যাচ্ছে। নক আউট পর্বে রয়েছে দুটি সেমিফাইনাল ও ফাইনাল। নক আউট পর্বকে সামনে রেখে শেষ সেটের টিকিট বিক্রি রাত থেকে শুরু হচ্ছে।

১৫ নভেম্বর মুম্বাইয়ে প্রথম সেমিফাইনাল ও ১৬ নভেম্বর কলকাতায় অনুষ্ঠিত হবে দ্বিতীয় সেমিফাইনাল। ১৯ নভেম্বর আহমেদাবাদে হবে ফাইনাল। বিশ্বকাপের সবচেয়ে আকর্ষণীয় এ তিনটি ম্যাচের টিকিট আজ বৃহস্পতিবার (৯ নভেম্বর) স্থানীয় সময় রাত ৮ টা থেকে টিকিট বিক্রি শুরু হবে।

বিশ্বকাপের অফিসিয়াল টিকিটিং ওয়েবসাইট থেকে নক আউট পর্বের টিকিট কেনা যাবে। বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে, বিশ্বকাপের শেষ মুহূর্তেও আবহ উপভোগ করার এটাই ক্রিকেট সমর্থকদের সামনে শেষ সুযোগ।

ইতিমধ্যে ভারত, দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া বিশ্বকাপের সেমিফাইনালের টিকেট নিশ্চিত করেছে। বাকি থাকা একটি স্থানের জন্য লড়াইয়ে এখনো টিকে আছে নিউজিল্যান্ড, পাকিস্তান ও আফগানিস্তান। এ তিনটি দলই আট ম্যাচে চারটি করে জয় নিয়ে সেমির আশা টিকিয়ে রেখেছে।

এছাড়া বাকি চার দল বাংলাদেশ, ইংল্যান্ড, শ্রীলঙ্কা এবং নেদারল্যান্ডস ইতিমধ্যে ছিটকে গেছে। চারটি দলই নিজেতের খেলা আট ম্যাচে দুটি করে জয় পেয়েছে।


শেয়ার করুন :