সাইফের নেতৃত্বে যুব বিশ্বকাপের দল

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৬:৫১ এএম, ০৭ ডিসেম্বর ২০১৭
সাইফের নেতৃত্বে যুব বিশ্বকাপের দল

নতুন বছরের জানুয়ারিতে নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দ্বাদশ আসরের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এছাড়া ঘোষিত দলে স্ট্যান্ডবাই হিসেবে আরও সাতজনের নাম ঘোষণা করা হয়।

বুধবার শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের আযোজিত এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করা হয়। ঘোষিত এ দলে বাংলাদেশের নেতৃত্ব দেবেন মোহাম্মদ সাইফ হাসান। তার ডেপুটি হিসেবে রয়েছেন আফিফ হোসেন ধ্রুব।

আসন্ন আসরে ‘সি’-গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ ইংল্যান্ড, নামিবিয়া এবং কানাডা। ১৩ জানুয়ারি বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে নামিবিয়ার মুখোমুখি হবে। একদিন পর বাংলাদেশ লড়বে কানাডার বিপক্ষে। আর ১৮ জানুয়ারি ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপ পর্বের খেলা শেষ করবে বাংলাদেশের যুবারা।

২০১৬ সালে ঘরের মাঠে যুব বিশ্বকাপে তৃতীয় হয়েছিল বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের কাছে সেমিফাইনাল হারের পর শ্রীলঙ্কাকে হারিয়ে তৃতীয় হয় বাংলাদেমের যুবরা।

আগামী ১৩ জানুয়ারি থেকে শুর হওয়া টুর্নামেন্টে চারটি গ্রুপে ১৬টি দল অংশ নেবে।

বাংলাদেশের স্কোয়াড
মোহাম্মদ সাইফ হাসান (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব (সহ-অধিনায়ক), পিনাক ঘোষ, নাইম শেখ, তৌহিদ হৃদয়, আমিনুল ইসলাম বিপ্লব, মো. রাকিব, মাহিদুল ইসলাম ভূঁইয়া অঙ্কন, শাকিল হোসেন, রবিউল হক, নাইম হাসান, কাজী অনিক ইসলাম, রনি হোসেন, হাসান মাহমুদ ও টিপু সুলতান।

স্ট্যান্ডবাই
সজিব হোসেন, রায়হান রাফসান রহমান, শাখাওযাত হোসেন, সাইদুল ইসলাম প্রামাণিক, ইয়াসিন আরাফাত, আব্দুল হালিম ও মনিরুল ইসলাম।


শেয়ার করুন :


আরও পড়ুন

রংপুরকে হারিয়ে দ্বিতীয় ঢাকা

রংপুরকে হারিয়ে দ্বিতীয় ঢাকা

বিপিএলের প্লে অফের লাইনআপ চূড়ান্ত

বিপিএলের প্লে অফের লাইনআপ চূড়ান্ত

দ.আফ্রিকা সফরে ভারতের স্কোয়াডে পাঁচ পেসার

দ.আফ্রিকা সফরে ভারতের স্কোয়াডে পাঁচ পেসার

কোচ হতে ঢাকা আসছেন রিচার্ড পাইবাস

কোচ হতে ঢাকা আসছেন রিচার্ড পাইবাস