বড় জয় দিয়ে লিগ শুরু প্রাইম দোলেশ্বরের

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৯:১০ পিএম, ০৯ মার্চ ২০১৯
বড় জয় দিয়ে লিগ শুরু প্রাইম দোলেশ্বরের

বড় জয় দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে যাত্রা শুরু করলো প্রাইম দোলেশ্বর স্পোটিং ক্লাব। এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে আজ প্রাইম দোলেশ্বর ৯ উইকেটে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং করতে নামে প্রাইম দোলেশ্বর। ব্যাট হাতে শুরুটা ভালো হয়নি শাইনপুকুরের। ৫৯ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে বসে তারা। এই ৫৯ রানের মধ্যে সর্বোচ্চ ৩১ রান করেন সাব্বির হোসেন।

ষষ্ঠ উইকেটে উইকেটরক্ষক ধীমান ঘোষকে নিয়ে শুরুর ধাক্কা সামাল দিয়েছিলেন চার নম্বরে নামা তৌহিদ হৃদয়। বড় জুটি গড়ার পথেই হাটচ্ছিলেন তারা। কিন্তু দলীয় ১০৫ রানে ধীমান ও ১১৪ রানে হৃদয় আউট হন। ফলে দ্রুত গুটিয়ে যাবার শংকায় পড়ে শাইনপুকুর। হৃদয় ৩৩ ও ধীমান ২৪ রান করেন।

তবে শেষ দিকে দেলোয়ার হোসেন ৫৯ বলে অপরাজিত ৪০ রান করে দলকে সম্মানজনক সংগ্রহ এনে দেন। শেষ পর্যন্ত ১৭ বল বাকী থাকতে ১৭৫ রানে গুটিয়ে যায় শাইনপুকুর। প্রাইম দোলেশ্বরের ফরহাদ রেজা ৩২ রানে ৩ উইকেট নেন।

১৭৬ রানের জয়ের টার্গেটে ৫৭ রানের সূচনা পায় প্রাইম দোলেশ্বর। ওপেনার সৈকত আলী ২৩ রান করে প্রথম ব্যাটসম্যান হিসেবে আউট হন। এরপর শক্ত হাতে হাল ধরেন সাইফ হাসান ও ফরহাদ হোসেন।

দ্বিতীয় উইকেট জুটিতে অবিচ্ছিন্ন ১১৯ রান যোগ করে দলের জয় নিশ্চিত করেন সাইফ-ফরহাদ। সাইফ ৫টি চার ও ২টি ছক্কায় ১৩২ বলে অপরাজিত ৮৩ রান করেন। ৪টি চার ও ১টি ছক্কায় ৯১ বলে অপরাজিত ৬৬ রান করেন ফরহাদ।


শেয়ার করুন :


আরও পড়ুন

সহজ ম্যাচ কঠিন করে জিতলো প্রাইম ব্যাংক

সহজ ম্যাচ কঠিন করে জিতলো প্রাইম ব্যাংক

বিশ্বকাপ আরিফুলের ‘আউট অব মাইন্ড'

বিশ্বকাপ আরিফুলের ‘আউট অব মাইন্ড'

জয় দিয়ে লিগ শুরু করলো রূপগঞ্জ

জয় দিয়ে লিগ শুরু করলো রূপগঞ্জ