তৃতীয় রাউন্ডে মোহামেডান-গাজী-বিকেএসপির জয়

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:০৪ পিএম, ১৫ মার্চ ২০১৯
তৃতীয় রাউন্ডে মোহামেডান-গাজী-বিকেএসপির জয়

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডে জয় পেল মোহামেডান স্পোটিং ক্লাব-গাজী গ্রুপ ক্রিকেটার্স-বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে মোহামেডান ১ উইকেটে হারায় প্রাইম দোলেশ্বর স্পোটিং ক্লাবকে। টস হেরে প্রথমে ব্যাট করে তাইবুর রহমানের অপরাজিত ৭২ ও মার্শাল আইয়ুবের ৬৮ রানে ৫০ ওভারে ৮ উইকেটে ২৪৮ রান করে প্রাইম দোলেশ্বর। মোহামেডানের শফিউল ইসলাম ও আলাউদ্দিন বাবু ৩টি করে উইকেট নেন।

জবাবে আট নম্বর ব্যাটসম্যান সোহাগ গাজীর ঝড়ো ইনিংসে দারুণ এক জয় পায় মোহামেডান। ৩টি চার ও ৬টি ছক্কায় ৫১ বলে ৭০ রান করেন ম্যাচ সেরা গাজী। ৩ খেলায় তৃতীয় জয় মোহামেডানের। পক্ষান্তরে তৃতীয় খেলায় প্রথম হার প্রাইম দোলেশ্বরের।

ঢাকার অদূরে সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে লো-স্কোরিং ম্যাচে গাজী গ্রুপ ৩ উইকেটে হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে। গাজীর পেসার কামরুল ইসলাম রাব্বির বোলিং তোপে টস হেরে প্রথমে ব্যাট করে ১৩৮ রানেই গুটিয়ে যায় খেলাঘর। রাব্বি ২৪ রানে ৫ উইকেট নেন। খেলাঘরের মাহিদুল ইসলাম অঙ্কন সর্বোচ্চ ৫৭ রান করেন।

জবাবে শামসুর রহমান ও ভারতের পারভেজ রসুলের জোড়া হাফ-সেঞ্চুরিতে ৬১ বল বাকি রেখেই জয় তুলে নেয় গাজী। এ জন্য ৭ উইকেট হারায় তারা। শামসুর ৫১ ও রসুল অপরাজিত ৫৯ রান করেন। খেলাঘরের রবিউল হক ৫ উইকেট নিয়েও দলের হার এড়াতে পারেননি। ম্যাচ সেরা হয়েছেন গাজীর রাব্বি। তৃতীয় খেলায় দ্বিতীয় হয় গাজীর। এই নিয়ে হ্যাট্টিক হার খেলাঘরের।

নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে উত্তরা স্পোটিং ক্লাবকে ২০ রানে হারিয়ে লিগে প্রথম জয়ের স্বাদ পেল বিকেএসপি।

টস জিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২০১ রান করে বিকেএসপি। ওপেনার মাহমুদুল হাসান জয় সর্বোচ্চ ৬৬ রান করেন। জবাবে রাজা আলি ডারের ৫১ ও শাকির হোসেনের ৫০ রান সত্বেও ১৮১ রানে গুটিয়ে যায় উত্তরা। বিকেএসপির সুমন খান ৪ উইকেট নিয়ে দলের জয়ে অবদান রাখেন। ম্যাচ সেরা হয়েছেন বিকেএসপির জয়।


শেয়ার করুন :


আরও পড়ুন

আমরা খুব লাকি : পাইলট

আমরা খুব লাকি : পাইলট

কেঁদেছেন মুশফিক, স্তব্ধ তামিম

কেঁদেছেন মুশফিক, স্তব্ধ তামিম

নিরাপদে থাকুক বাংলাদেশ দল: কোহলি

নিরাপদে থাকুক বাংলাদেশ দল: কোহলি

ভয়ে এক রুমে রাত কাটাচ্ছেন টাইগাররা

ভয়ে এক রুমে রাত কাটাচ্ছেন টাইগাররা