জিম্বাবুয়ের আসা আবারও পেছালো, প্রস্তুতি বাতিল

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৫:৪২ এএম, ১২ জানুয়ারি ২০১৮
জিম্বাবুয়ের আসা আবারও পেছালো, প্রস্তুতি বাতিল

ত্রিদেশীয় সিরিজ খেলতে জিম্বাবুয়ে দল বাংলাদেশে আসার তারিখ আবারও পেছালো। সর্বশেষ আজ বৃহস্পতিবার আসার কথা থাকলে তা আর হচ্ছে না। জিম্বাবুয়ে ক্রিকেট দল ঢাকা আসছে আগামীকাল শুক্রবার।

১৫ জানুয়ারি থেকে মিরপুরে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। প্রথম দিনই মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ১০ জানুয়ারি বাংলাদেশে আসার কথা ছিল জিম্বাবুয়ে দলের।

তবে একদিন পিছিয়ে বৃহস্পতিবার ঢাকা আসছে বলে জানায় বিসিবি। তবে আজ (বৃহস্পতিবার) বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানালেন, আজও নয়, জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশে আসছে শুক্রবার। সেটাও ভাগে ভাগে। একসঙ্গে সব ক্রিকেটার আসছে না। পাঁচজনের প্রথম বহর শুক্রবার বিকেল ৫টায়।

এদিকে সিরিজের আগে বিসিবি একদশের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল। তবে আসতে দেরি করার তা বাতিল করেছে বিসিবি।

ত্রিদেশীয় সিরিজের আগে একমাত্র এই প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল শনিবার, বিকেএসপিতে। নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে বিসিবি একাদশের স্কোয়াডও ঘোষণা করা হয়েছিল। এখন তা আর হচ্ছে না।

জিম্বাবুয়ে ছাড়াও ত্রিদেশীয় সিরিজের আরেক দল শ্রীলঙ্কা। তারা ঢাকা আসবে আগামী ১৩ জানুয়ারি। নিজ দেশের কোচের দায়িত্ব নেয়ার পর শক্তিশালী দল গঠন করে বাংলাদেশের বিপক্ষেই প্রথম আসছে চন্ডিকা হাথুরুসিংহে।

এদিকে ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টোয়েন্টিকে সামনে রেখে গত ২৭ ডিসেম্বর থেকেই শুরু হয়েছে টাইগারদের প্রস্তুতি। ত্রিদেশীয় সিরিজের জন্য ইতোমধ্যে ১৬ সদস্যের দলও ঘোষণা করেছেন নির্বাচকরা।


শেয়ার করুন :


আরও পড়ুন

মাশরাফি ওকে, শঙ্কায় রুবেল

মাশরাফি ওকে, শঙ্কায় রুবেল

প্রথম টেস্ট জয়ের ১৩ বছরে বাংলাদেশ

প্রথম টেস্ট জয়ের ১৩ বছরে বাংলাদেশ

আয়ারল্যান্ড সফরে যাচ্ছেন কোহলিরা

আয়ারল্যান্ড সফরে যাচ্ছেন কোহলিরা

মমিনুলের ক্যারিয়ারের সেরা ২৫৮

মমিনুলের ক্যারিয়ারের সেরা ২৫৮