বাংলাদেশের বিপক্ষে টেস্টে নেই উইলিয়ামস-আরভিন, অধিনায়ক টেইলর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৫ এএম, ০৭ জুলাই ২০২১
বাংলাদেশের বিপক্ষে টেস্টে নেই উইলিয়ামস-আরভিন, অধিনায়ক টেইলর

বাংলাদেশে বিপক্ষে একমাত্র টেস্ট মাঠে নামার আগে বড় সড় ধাক্কা খেল জিম্বাবুয়ে। জৈব-সুরক্ষা বলয়ের বাইরে গিয়ে পরিবারের সাথে দেখা করায় দুই অভিজ্ঞ ক্রিকেটার শন উইলিয়ামস এবং ক্রেইগ আরভিন দল থেকে ছিটকে গেছেন। নিয়মিত অধিনায়ক শন উইলিয়ামস ছিটক যাওয়ায় নেতৃত্ব পেয়েছেন ব্রেন্ডন টেইলর।

উইলিয়ামস এবং আরভিন দু’জনের পরিবারই করোনায় আক্রান্ত। দলের জৈব সুরক্ষা বলয়ের বাইরে গিয়ে সম্প্রতি তারা পরিবারের সাথে দেখা করেছেন। ফলে দেশটির সরকারি নিয়ম অনুযায়ী তাদের দু‘জনকেই দলের সাথে না রেখে কোয়ারাইন্টানে পাঠানো হয়েছে। 

বুধবার (৭ জুলাই) থেকে শুরু হতে যাওয়া টেস্টে জিম্বাবুয়ে দলের নেতৃত্ব দিবেন অভিজ্ঞ ক্রিকেটার ব্রেন্ডন টেইলর। মঙ্গলবার (৬ জুলাই) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে। পরে টেইলর নিজেও সংবাদ সম্মেলনে কথা বলেন।

সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে সিরিজেও দলকে নেতৃত্ব দিয়েছিলেন অভিজ্ঞ এ উইকেটরক্ষক ও ব্যাটসম্যান। এছাড়া চোট এবং পারিবারিক সমস্যার কারণে পাকিস্তানের বিপক্ষে সিরিজে ছিলেন না শন উইলিয়ামস এবং ক্রেইগ আরভিন।

বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্টে দুই অভিজ্ঞ ক্রিকেটারকে না পেয়ে হতাশ ভারপ্রাপ্ত অধিনায়ক ব্রেন্ডন টেইলর। তবে তরুণ ক্রিকেটারদের জন্য এটাকে সুযোগ হিসেবে দেখছেন তিনি।

টেইলর বলেন, ‘আমরা অভিজ্ঞ দুজনকে পাচ্ছি না। তবে কিছু তরুণ ক্রিকেটার এসেছে। তাদের জন্য নিজেদেরকে প্রমাণ করার বড় সুযোগ। আমি তাদের উপর আস্থা রাখতে চাই। জিম্বাবুয়ে ক্রিকেটের এ সময়টার অংশ হতে পেরে আমি গর্বিত। ওদের সাথে মাঠে নামার জন্য আমি মুখিয়ে আছি।’

জিম্বাবুয়ের টেস্ট স্কোয়াড
ব্রেন্ডন টেলর (ভারপ্রাপ্ত অধিনায়ক), রেগিস চাকাভা, চিসুরু তেন্দাই, চিভাঙ্গা তানাকা, গাম্বি জয়লর্ড, লুক জঙ্গি, কাইয়া রয়, কাইতানো তাকুজওয়ানাসা, কেভিন কাসুজা, তিমিসেন মারুমা, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারবানি, মায়ার্স ডায়ন, রিচার্ড এনগারাভা, নিয়াচি ভিক্টর, সাম্বা মিলটন, ডোনাল্ড তিরিপানো, তেন্দাই চাতারা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সংশয়ে তামিম, মুশফিক ফিট এবং ক্ষুধার্ত সাকিব

সংশয়ে তামিম, মুশফিক ফিট এবং ক্ষুধার্ত সাকিব

হাজার উইকেটের মাইলফলক স্পর্শ করলেন অ্যান্ডারসন

হাজার উইকেটের মাইলফলক স্পর্শ করলেন অ্যান্ডারসন

চুক্তির নিয়ম ভাঙার দায়ে ‘নিষিদ্ধ’ ভানুকা

চুক্তির নিয়ম ভাঙার দায়ে ‘নিষিদ্ধ’ ভানুকা

দুর্নীতির দায়ে নিষিদ্ধ লঙ্কান ক্রিকেট অফিসিয়াল

দুর্নীতির দায়ে নিষিদ্ধ লঙ্কান ক্রিকেট অফিসিয়াল