চার বছর পর সিলেটে আন্তর্জাতিক ম্যাচ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৮
চার বছর পর সিলেটে আন্তর্জাতিক ম্যাচ

বিপিএলের পঞ্চম আসর বসেছিল গত বছর। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওটাই ছিল সবচেয়ে বড় আয়োজন। টিলা আর সবুজ চা-বাগান বেষ্টিত দৃষ্টিনন্দন এ মাঠেই এবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ-শ্রীলংকার মধ্যকার দ্বিতীয় ও শেষ টি-টুয়েন্টি ম্যাচ। আজ (রোববার) বিকেলে শুরু হবে এ ম্যাচটি।

প্রায় চার বছর পর আবারও এ ভেন্যুতে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক ম্যাচ। সর্বশেষ ২০১৪ সালে ২১ মার্চ টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনে উঠার লড়াইয়ে ‘বি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয়েছিল আয়ারল্যান্ড ও নেদারল্যান্ড। ওই আসরেই সিলেটের এই ভেন্যুর অভিষেক ঘটে। তবে এ মাঠে এবারই প্রথম খেলতে নামবে বাংলাদেশ জাতীয় দল।

বাংলাদেশ-শ্রীলকার দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি আয়োজনের সকল প্রস্তুতি গ্রহণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা।

বিসিবির পরিচালক শফিউল আল চৌধুরী নাদেল জানিয়েছেন, ‘ম্যাচ আয়োজনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন। সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করা হয়েছে। খেলোয়াড় ও স্টেডিয়ামের নিরাপত্তার দায়িত্ব বুঝে নিয়েছে আইন-শৃংখলা বাহিনী।’

খেলার টিকিট মূল্য ধরা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ড ১ হাজার, ক্লাব হাউস ৩০০, গ্রিন গ্যালারি ১৫০, ইস্টার্ন গ্যালারি ১০০ ও ওয়েস্টার্ন গ্যালারি ১৫০ টাকা। খেলা উপলক্ষে সিলেট নগরসহ স্টেডিয়াম এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

উল্লেখ্য, আজকের ম্যাচ দিয়ে শেষ হচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। সিরিজে সফররত শ্রীলঙ্কা ১-০তে এগিয়ে থাকায় আজকের ম্যাচে নির্ধারিত হবে কার হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। এর আগে ত্রিদেশীয় সিরিজ ও বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ জয় করে নিয়েছে শ্রীলঙ্কা।


শেয়ার করুন :


আরও পড়ুন

তামিম ফিট, খেলবেন সিলেটে

তামিম ফিট, খেলবেন সিলেটে

অবশেষে স্বীকার করলেন হাথুরু

অবশেষে স্বীকার করলেন হাথুরু

মুহূর্তেই শেষ সতের হাজার টিকিট

মুহূর্তেই শেষ সতের হাজার টিকিট

দ্বিতীয় টি-টোয়েন্টির দল ঘোষণা, নেই সাকিব

দ্বিতীয় টি-টোয়েন্টির দল ঘোষণা, নেই সাকিব