এক ম্যাচের জন্য নিষিদ্ধ দিবালা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৫৭ এএম, ০৭ জুলাই ২০২০
এক ম্যাচের জন্য নিষিদ্ধ দিবালা

করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে চলেছেন জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা। তবে এক ম্যাচের নিষেধাজ্ঞা পাওয়ায় মঙ্গলবার এসি মিলানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে দিবালাকে পাবে না জুভেন্টাস। এছাড়া এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন ডিফেন্ডার ম্যাথিউজ ডি লিখটও।

জয়ের ধারা অব্যাহত রেখে সিরি - এ জয়ে বেশ ভালো ভাবেই এগিয়ে আছে রোনালদো-দিবালারা। সিরি -এ তে শনিবার (৪ জুলাই) তোরিনোকে ৪-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। যেখানে তোরিনোর বিপক্ষে শুরু তৃতীয় মিনিটেই গোল করেন দিবালা।

গোল করলেও ওই ম্যাচেই হলুদ কার্ড দেখেন এই জুভেন্টাস ফরোয়ার্ড। যা কি-না এবারের মৌসুমে তার পঞ্চম হলুদ কার্ড। ফুটবল ইতালিয়ার নিয়ম অনুযায়ী কার্ডের কোটা পূরণ হওয়ায় পরবর্তী ম্যাচ অর্থাৎ মঙ্গলবার (৭ জুলাই) এসি মিলানের বিপক্ষের ম্যাচ মিস করবেন তিনি। শুধু দিবালাই নয় একই কারণে এসি মিলানের বিপক্ষে পাওয়া যাবে না ডিফেন্ডার ম্যাথিউজ ডি লিখটকেও।

করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরে দুর্দান্ত ফর্মে আছেন এই জুভেন্টাস ফরোয়ার্ড। লিগের সর্বশেষ পাঁচ ম্যাচের পাঁচটিতেই গোল করেছেন তিনি। এবারের মৌসুমে এখন পর্যন্ত ১১ গোল করেছেন দিবালা। দিবালার না থাকা ভোগাবে জুভেন্টাসকে। দিবালা না থাকায় সেখানে দেখা যেতে পারে গঞ্জালো হিগুয়েনকে।

শিরোপা জয়ে বেশ ভালো অবস্থানেই রয়েছে জুভেন্টাস। ৩০ ম্যাচ খেলে ২৪ জয়, ৩ ড্র ও ৩ হারে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রোনালদো-দিবালারা। সমান সংখ্যক ম্যাচ খেলে ২১ জয়, ৫ ড্র ও ৪ হারে ৬৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লাৎসিও।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

গোলখরা সত্ত্বেও জেমি ভার্ডিতেই আস্থা রজার্সের

গোলখরা সত্ত্বেও জেমি ভার্ডিতেই আস্থা রজার্সের

আর্মেনিয়ার পাঁচ ফুটবল ক্লাব নিষিদ্ধ

আর্মেনিয়ার পাঁচ ফুটবল ক্লাব নিষিদ্ধ

জুভেন্টাসে বিধ্বস্ত তোরিনো, বুফন-রোনালদোর রেকর্ড

জুভেন্টাসে বিধ্বস্ত তোরিনো, বুফন-রোনালদোর রেকর্ড

শিরোপা জিতলেও বোনাস পাবে না রিয়ালের ফুটবলাররা

শিরোপা জিতলেও বোনাস পাবে না রিয়ালের ফুটবলাররা