পিএসজির জয়ের ম্যাচে নেইমারের ইনজুরি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:৫৪ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৮
পিএসজির জয়ের ম্যাচে নেইমারের ইনজুরি

প্রথম দেখায় মার্সেইয়ের বিপক্ষে জয় না পেলেও নিজেদের মাঠে ঠিকই জয় তুলে নিয়েছে পিএসজি। এমবাপে ও কাভানির দেয়া গোলে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে উনাই এমেরির দল। তবে জয়ের ম্যাচে দলটির জন্য দুঃসংবাদ হল নেইমার ইনজুরি। পায়ে ব্যথা পেয়ে ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান এই তারকা।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিজেদের করে নিয়ে প্রতিপক্ষ শিবিরে আক্রমণ করে খেলতে থাকে পিএসজি। এরই ধারাবাহিকতায় ম্যাচের ১০ মিনিটে দলকে লিড এনে দেন এমবাপে। দানি আলভেজের বাড়ানো বল সফরকারী দলের এক ডিফেন্ডার রুখে দিলে তা পেয়ে যান ফরাসি এই ফরোয়ার্ড। বাঁ-পায়ের শটে লক্ষ্যভেদ করেন তিনি।

ম্যাচের ২৭ মিনিটে নিজেদের ভুলে দ্বিতীয় গোল খায় সফরকারী দলটি। ছয় গজ বক্সে ডান দিকে এদিনসন কাভানির উদ্দেশে নেইমারের ক্রস ঠেকাতে গিয়ে জালে ঠেলে দেন রোলান্দো।

বিরতি থেকে ফিরে ব্যবধান ৩-০ করেন কাভানি। বাঁ-দিক থেকে নেইমারের বাড়ানো বল কোনাকুনি শটে জালে পাঠান উরুগুয়ের স্ট্রাইকার। এবারের লিগে এই নিয়ে সর্বোচ্চ ২৪ গোল করলেন কাভানি।

এদিকে ম্যাচের ৭৭ মিনিটে প্রতিপক্ষের এক খেলোয়াড়ের কাছ থেকে বল কেড়ে নিতে গিয়ে পায়ে ব্যথা পান নেইমার। বেশ কিছুক্ষণ মাঠে চিকিৎসা নেওয়ার পর স্ট্রেচারে করে মাঠ ছাড়েন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। আগেই তিন জন খেলোয়াড় পরিবর্তন করায় বাকি সময় তাই এক জন কম নিয়ে খেলতে হয় স্বাগতিকদের।

এ জয়ে ২৭ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান মজবুদ করলো দলটি। ১৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে মোনাকো। তৃতীয় স্থানে থাকা মার্সেইয়ের পয়েন্ট ৫৫।


শেয়ার করুন :


আরও পড়ুন

হ্যাজার্ডের জোড়া গোলে চেলসির বড় জয়

হ্যাজার্ডের জোড়া গোলে চেলসির বড় জয়

রিয়ালে খুশি রোনালদো

রিয়ালে খুশি রোনালদো

নেইমারকে থামানো যাবে না

নেইমারকে থামানো যাবে না

ম্যানইউকে নিউক্যাসল ও সাউদাম্পটনকে হারাল লিভারপুল

ম্যানইউকে নিউক্যাসল ও সাউদাম্পটনকে হারাল লিভারপুল