সুযোগ পেলে সিনেমাতেও অভিনয় করবেন সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:১৪ পিএম, ২৫ এপ্রিল ২০২৪
সুযোগ পেলে সিনেমাতেও অভিনয় করবেন সাকিব

বিজ্ঞাপনের মডেল সাকিব আল হাসান, ফাইল ফটো

বাংলাদেশের ক্রিকেটের এখন পর্যন্ত সবচেয়ে উজ্জ্বল নাম সাকিব আল হাসান। ক্রিকেট মাঠের পাশাপাশি বিজ্ঞাপনের মডেল হিসেবেও হাজির হওয়া সাকিব এবার জানালেন, ভবিষ্যতে সিনেমা করার সুযোগ থাকলেও সেটিও করবেন তিনি।

বর্তমানে যুক্তরাষ্ট্রে থাকা সাকিব আল হাসানে সেখানে এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে এমন তথ্য জানান। নিউইয়র্কে এক নৈশভোজে অংশ নিয়েছিলেন তিনি।

উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাকিব বলেন, “আসলে এ ধরনের আলোচনাগুলো খুবই অবান্তর। সত্য কথা বলতে আমার কাছে মাঝে মধ্যে হাসি পায় যে মানুষ কতরকম চিন্তা করতে পারে। আসলে সিনেমা করতে তো সমস্যা নেই, আমি সবকিছুর অভিজ্ঞতা নিতে পছন্দ করি।”

তিনি আরও বলেন, “নতুন নতুন অভিজ্ঞতা নেওয়া খারাপ কিছু না। যদি মানুষ ভালোভাবে নেয় (সিনেমায় অভিনয় করা), তাহলে তো ভালো, আর না নিলে আমি আমার পেশাতেই (ক্রিকেট) থাকবো।”

মাঠের ক্রিকেট থেকে দূরে থাকলেও সামেন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো কিছুর প্রত্যাশা করছেন সাকিব। বলেন, “যারা দলে নতুন আসছে তারা অনেক ভালো করছে, তাদের পাওয়ার হিটিংয়ে অনেক সামর্থ্য রয়েছে। গত ৭-৮ বছরে যারা আসছে তারা পাওয়ার হিটিংয়ে আমাদের চেয়ে অনেক ভালো। তাই বিশ্বকাপে ভালো কিছুরই প্রত্যাশা করছি।”



শেয়ার করুন :